দক্ষতা বৃদ্ধি ও অনাকাঙ্খিত দুর্ঘটনা এরাতে কর্মশালা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটরযান চালকদের দক্ষতা বৃদ্ধি ও অনাকাঙ্খিত দুর্ঘটনা প্রতিরোধে করণীয় বিষয়ে দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বৃহস্পতিবার সমাপ্ত হয়েছে।
উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা প্রশাসন ও বিআরটি এর সহযোগিতায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে বৃহস্পতিবার প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শামসুজ্জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুল হক ভুইয়া, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক আসাদুজ্জামান ভূইয়া, বিআরটিএ জেলা সহকারী পরিরচালক জি.এম নাদির হোসেন, বিআরটিএ’র মোটরযান পরিদর্শক কেশব কুমার দাস, সাংবাদিক খ.ম.হারুনুর রশীদ ঢালী ও কসবা থানার উপ পুলিশ পরিদর্শক বেলাল হোসেন।

দুদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় মোটরযান চালকদের মাঝে রোড সাইন সতর্কীকরণ চিহ্ন, তথ্যমূলক চিহ্ন, চালকদের জন্য করণীয়, চালকদের লাইসেন্স প্রাপ্তির নিয়ম, মোটর ড্রাইভিং সংক্রান্ত মোটরযানের বিভিন্ন অপরাধ ও শাস্তির বিধানসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দেওয়া হয়।

কর্মশালায় ১৫০জন মোটরযান চালক প্রশিক্ষন নেয়। গত বুধবার দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..