জেলা ট্রাক গ্রুপের নির্বাচন অনুষ্ঠিত শেখ মহসিন সভাপতি ॥ আবদুল আওয়াল সাধারণ সম্পাদক

botvনিউজ:

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও শান্তিপূর্ন পরিবেশে গত বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক গ্রুপের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৯ টি পদে মহসিন-আওয়াল পরিষদ এবং মোঃ আসাদুল হক মেরাজের নেতৃত্বাধীন দুটি প্যানেলের ৩৭ জন এবং সভাপতি পদে মোঃ শাহীনুর রহমান শাহীন নির্দলীয় প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সকাল ৮ থেকে বিকাল ৫ টা পর্যন্ত (১ঘন্টা বিরতি ছাড়া) পূর্ব মেড্ডা ট্রাক টার্মিনালে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাত ৯ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচনে মহসিন-আওয়াল পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ টি পদে এবং মোঃ আসাদুল্লাহ হক মেরাজের নেতৃত্বাধীন প্যানেল থেকে ৩ জন সহ-সভাপতিসহ ৭টি পদে প্রার্থীরা বিজয়ী হন।

বিজয়ীরা হলেন, সভাপতি পদে সাবেক পৌর কাউন্সিলর হাজী শেখ মোঃ মহসিন-(২০৯ ভোট), সাধারণ সম্পাদক পদে আব্দুল আওয়াল- (১৫৩ ভোট), সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ আবুল কালাম আজাদ-(১৯৮ ভোট), সহ-সভাপতি পদে শাহাদাৎ হোসেন্ উকিল-(১৬৩ ভোট), শ্রী বাবুল কর-(১৬০ ভোট), মোঃ আনোয়ার হোসেন-(১৩৮ ভোট) ও খোকন মোল্লা-(১৩০ ভোট),

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবু মিয়া-(১৭১ ভোট), সহ-সাধারণ সম্পাদক পদে শাহ আলম মিয়া-(১৬০ ভোট), সাংগঠনিক সম্পাদক পদে রফিকুল ইসলাম-(১৯৫ ভোট), দপ্তর সম্পাদক পদে আরমান-(১৫৬ ভোট), অর্থ সম্পাদক পদে লোকমান হোসেন-(১৮৩ ভোট), প্রচার সম্পাদক পদে মানিক-মিয়া (২২২ ভোট)। কার্যকরী সদস্যরা হলেন হাকিম মিয়া-(১৯৩ ভোট), আইয়ূব আলী-(১৭০ ভোট), আনিছ মিয়া-(১৬৮ ভোট), জয়নাল মিয়া-(১৪৮ ভোট), জাহাঙ্গীর আলম-(১৩১ ভোট), মোঃ এম.এ এলাহী-(১৩০ ভোট) এবং আবুল হোসেন-(১৩০ ভোট)। নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হাজী মোঃ হেলাল উদ্দিন এই তথ্য জানিয়েছেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..