কসবায় নাশকতার মামলায় ছাত্রদলের দুই নেতা স্বীকারোক্তিতে মুখোশ কালো টি-শার্ট উদ্ধার

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নাশকতার মামলায় গ্রেপ্তার হওয়া ছাত্রদল নেতা এজাজ আহমেদ ইকবাল ও সাদ্দাম হোসেনের স্বীকারোক্তি মোতাবেক ১৮টি কালো মুখোশ ও ১৫ টি কালো টি-শার্ট উদ্ধার করেছে পুলিশ।

গত সোমবার রাতে কসবা পৌর এলাকার বগাবাড়ী গ্রামের সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীরের বাড়ী থেকে এসব মুখোশ ও টি-শার্ট উদ্ধার করা।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (কসবা- আখাউড়া সার্কেল) আব্দুল করীম জানান, গত ২২ আগষ্ট ভোর ৫টার দিকে নাশকতা সৃষ্টি ও সরকার বিরোধী আন্দোলন করার জন্য পৌর এলাকার কৃষ্ণপুরে একটি বাড়ীতে গোপন বৈঠকে বসে বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীরা। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এজাজ আহমেদ ইকবাল ও ছাত্রদলের বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে কে নাশকতা মামলায় আদালতে পাঠানো হয়।

পরে আদালতের মাধ্যমে আসামীদের ৪ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসা করে পুলিশ। গত সোমবার রাতে রিমান্ডে থাকা আসামীদের স্বীকারোক্তি মোতাবেক গভীর রাতে কসবা পৌর এলাকার বগাবাড়ি গ্রামের সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলমের বসত ঘর থেকে ১৮টি কালো মুখোশ এবং ১৫টি কালো টি-শার্ট উদ্ধার করা হয়। তিনি বলেন, এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..