আখাউড়ায় ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আইনমন্ত্রী আনিসুল হক

botvনিউজ:

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে আর বিএনপি সব সময় ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। তিনি বলেন, মেশিনের (ইভিএম) উপর ভর করে নয়, আওয়ামীলীগ সবসময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। আমরা জনগণের উপর ভর করি, জনগণের ভোটে আমরা নির্বাচিত হবো।

তিনি আজ দুপুরে সকালে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীরবাজারে জনগনের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, পাকিস্তান এবং বাংলাদেশের আমলে আওয়ামীলীগ বার বার জনগণের সরাসরি ভোটে ক্ষমতায় এসেছে আর বিএনপি ষড়যন্ত্র করে প্রাসাদে বসে বসে ক্ষমতায় আসে।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন কথা বলেন, যার সাথে সত্যের কোনো মিল নেই। ওনি (ফখরুল) বলেছেন, আমরা মেশিনের (ইভিএম) উপর ভর করেছি। ওনাকে স্মরণ করিয়ে দিতে চাই, আওয়ামীলীগ সবসময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে এবং জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে আর বিএনপি সবসময় ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে।

এ সময় আইনমন্ত্রীর সাথে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূইয়া, সেলিম ভূইয়া, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার জীবন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিনসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী ঢাকা থেকে ট্রেনযোগে আখাউড়ায় আসেন। পরে উপজেলার গাজীর বাজার, ছয়গড়িয়া, রাজেন্দ্রপুর ও কর্ণেলবাজারে সাধারণ জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..