ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক সাংসদ লুৎফুল হাই সাচ্চুর নামে তোরণ উদ্বোধন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় সদর আসনের (সদর ও বিজয়নগর) প্রয়াত সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চুর স্মরণে একটি তোরণ নির্মান করা হয়েছে। জেলা পরিষদের অর্থায়নে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার রামরাইল বাসস্ট্যান্ডের সামনে এই তোরনটি নির্মান করা হয়।

সোমবার দুপুর ১২টায় নব-নির্মিত তোরণটির উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম। এ সময় রামরাইল বাসস্ট্যান্ড থেকে সোহাতা গ্রামে যাওয়ার প্রধান সড়কটি লুৎফুল হাই সাচ্চুর নামে নামকরণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সচিব মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টু, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনারা আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হারুন অর রশীদ প্রমুখ।

উল্লেখ্য, অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চু ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য থাকাবস্থায় গত ২০১০ সালের ২২ নভেম্বর মৃত্যুবরণ করেন। তিনি ৪০ বছরেরও বেশি সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। ৭০’র নির্বাচনে গণপরিষদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..