ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের ট্রাফিক আইন মেনে চলার শপথ

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল শিক্ষার্থীদের নিয়ে পুলিশের ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের উদ্যোগে মঙ্গলবার দুপুর ১২টায় স্থানীয় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ে এই সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ট্রাফিক আইনের নানা দিক নিয়ে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবির।
নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন যৌক্তিক উল্লেখ করে তিনি বলেন, আমাদের পুলিশের অনেক সদস্যও সড়ক দুর্ঘটনায় মারা যায়। আমরাও নিরাপদ সড়ক চাই। কিন্তু নিরাপদ সড়কের আন্দোলন যেনো কোনোভাবেই সহিংস না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। তাই সড়ক দুর্ঘটনা এড়াতে আমাদের সবার ট্রাফিক আইন মেনে চলতে হবে। এ সময় ট্রাফিক আইন মেনে চলার জন্য শিক্ষার্থীদের শপথবাক্য পাঠান করানো হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউল হক, ২নং পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ সোহাগ রানা প্রমুখ। সভায় বলা হয়, পর্যায়ক্রমে জেলার অন্যান্য স্কুল-কলেজও এ ধরনের সভা অনুষ্ঠিত হবে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..