বিজয়নগরের সিঙ্গারবিল হতে স্কাফসহ ০২ মাদক ব্যবসায়ী আটক

botvনিউজ:

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন সময় বিজয়নগর থানাসহ বি-বাড়িয়া জেলার বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৭/০৭/২০১৮ ইং ০০.৪৫ ঘটিকায় বি-বাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন ১। মোঃ হাবিব মিয়া (৩৪) পিতা- এলো মিয়া ২। মোঃ সুমন মিয়া (৩২) পিতা মৃত-

আমিন মিয়া, সর্ব সাং সিঙ্গারবিল , থানা- বিজয়নগর , জেলা- বি-বাড়িয়াদ্বয়কে আটক করেন। জনৈক এলো মিয়ার বাড়ীর সামনে বাঁশ ঝারের নিকট থেকে ১। মোঃ হাবিব মিয়ার ডান হাতে থাকা কফি রংয়ের শপিং ব্যাগের ভিতরে রক্ষিত অবস্থায় ১০ (দশ) বোতল মাদক দ্রব্য স্কাফ পাওয়া যায় এবং অপর আসামী ২। মোঃ সুমন মিয়ার পরিহিত লুঙ্গির ডান কোমরে গোজা অবস্থায় ১৪৮০/- টাকা উদ্ধার করা হয়।

সর্বমোট উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১১,৪৮০/- টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে ১৯৯০ সনের (সংশোধনী ২০০৪) এর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৩(ক) ধারা মোতাবেক বি-বাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..