ছাত্রলীগ নেতা পারভেজ ও তার পরিবারকে হত্যার হুমকি ॥ থানায় জিডি

botvনিউজ:

মাদক ব্যবসাসহ এলাকায় বিভিন্ন ধরনের অবৈধ কর্মকান্ডে বাঁধা প্রদান করায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরী (পারভেজ) ও তার পরিবারের লোকজনকে দুস্কৃতিকারীরা হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় পৌর এলাকার পশ্চিম মেড্ডার ৭০/১ “ চৌধুরী প্লাজা” এর বাসিন্দা আলী আশরাফ চৌধুরীর ছেলে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরী পারভেজ বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সদর মডেল থানায় পূর্ব মেড্ডার অহিদ মিয়ার ছেলে অন্তর-(২২), মধ্য মেড্ডার মৃত হিরা মিয়ার ছেলে শাকিল ও পূর্ব মেড্ডার আলাউদ্দিনের ছেলে খায়রুল বিল্লাহর নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ১০/১৫জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ( জিডি নং-৮৪৬, তারিখ ১৪/০৬/২০১৮)।

অভিযোগে পারভেজ দাবি করেন, আসামীরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপসহ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। পারভেজ এসব অসামাজিক কার্যকলাপে বাঁধা ও নিষেধ করলে তার সাথে আসামীদের বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে আসামীরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে পারভেজের বাসায় চড়াও হয়। তারা পারভেজ ও তার পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালাগালি করে ও

বাসার দরজা-জানায় ঢিল ছুড়ে ও কুবাইয়া ক্ষতি সাধন করে। বাড়ির লোকজনের চিৎকারের এলাকার লোকজন এগিয়ে আসলে তারা চলে যাওয়ার সময় পারভেজ ও তার পরিবারের লোকজনকে যেখানেই পাবে সেখানেই খুন করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে। এ ঘটনায় পারভেজ ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..