ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ দাঙ্গাবাজকে কারাদন্ড

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় আটক ১৮ দাঙ্গাবাজকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদান করা হয়েছে। তাদের প্রত্যেককে ৩ দিন করে কারাদন্ড দেয়া হয়।

গত শুক্রবার রাত সাড়ে ৮ টায় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দাঙ্গা আইনে তাদের এই কারাদণ্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের মোহনপুর গ্রামের রহমত আলী-(৪৭), হানিফ-(২০), লিটন মিয়া-(৩৬), ইমন হোসেন- (২৮), সুমন আল মামুন-(২৬), নাসির মিয়া- (২৭), পাবেল-(১৮), ইকবাল-(৩৫), নূর মিয়া- (৪৫), আজগর আলী-(৪২), লিটন মিয়া-(১৯), রাকিব মিয়া-(১৮)সহ ১৮ জন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ নবীর হোসেন জানান, মোহনপুর গ্রামের শামছু মিয়ার লোকজনের সাথে শুক্রবার সকালে একই এলাকার কুদ্দুস মিয়ার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ১৮ দাঙ্গাবাজকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাদের প্রত্যেককে ৩ দিন করে কারাদন্ড প্রদান করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..