কসবায় আটক ১৭ রোহিঙ্গা নারী-শিশুকে কুতুবদিয়া শরনার্থী শিবিরে প্রেরণ

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আটক ১৭ রোহিঙ্গা নারী- শিশুকে কক্সবাজার জেলার কুতুবদিয়া রোহিঙ্গা শরনার্থী শিবিরে পাঠানো হয়েছে।

শুক্রবার সকালে কসবা থানার পুলিশের তত্বাবধানে তাদেরকে কক্সবাজারের কুতুবদিয়া রোহিঙ্গা শরনার্থী শিবিরে পাঠিয়ে দেয়া হয়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার কসবার নয়নপুর বাজার থেকে তাদের আটক করে বিজিবির সদস্যরা। আটককৃতরা হলেন মোঃ আমানউল্লাহ-(২৭), আছিয়া বেগম-(২৩), মোঃ আলী আহসান- (৬০), জানোয়ারা বেগম-(২৫), মোঃ জোবায়ের হোসেন-(২০), মোঃ নুর মোহাম্মদ-(২৮),

খোরশিদা বেগম-(২০), আঞ্জুমান খাতুন-(৬০), জোবায়ের হোসেন-(১২), মিনারা বেগম-(২১), মোঃ ইমরান-(৮), আছমা বেগম-(৪), মোঃ কালা মিয়া-(৭০), মোঃ রফিক-(১২), সোনা বেগম-(৬০), নুরজাহান-(৪৫) ও মোঃ জুবায়ের-(৭)। বৃহস্পতিবার বিকেলে আটককৃতদের কসবা থানায় সোপর্দ করা হয়।
বিজিবি সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে ভারত থেকে অবৈধ পথে কসবা সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢুকে ওই রোহিঙ্গা শরণার্থীরা। খবর পেয়ে ৬০ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা উপজেলার নয়নপুর বাজার থেকে তাদের আটক করে। পরে বিকেলে তাদেরকে কসবা থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আবদুল করিম জানান, গতকাল শুক্রবার সকালে ১৭ রোহিঙ্গা নাগরিককে পুলিশের তত্বাবধানে কক্সবাজারের কুতুবদিয়া রোহিঙ্গা শরনার্থী শিবিরে পাঠিয়ে দেয়া হয়েছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..