আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০। নিহতের বাড়িতে শোকের মাতম

                                                                                   নিহত কামরুল


botv নিউজ:

নুরুন্নবী ভুইয়া, (ব্রাহ্মণবাড়িয়া) আখাউড়া থেকে: আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ১০ জনের মধ্যে কামরুল মিয়া (১৮) নামে এক যুবক গতকাল বৃহস্প্রতিবার দুপুরে ঢাকায় মারাগেছে। নিহত কামরুলের বাড়িতে চলছে শোকের মাতম। গোটা গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

এদিকে আজ দুপুরে এই হত্যাকান্ডের ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। অন্যরা বাড়িঘরে তালা দিয়ে গ্রাম ছেড়ে পালিয়েছে।
স্থানীয় দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন জানায়, বুধবার সকাল ৬টায় আখাউড়া নুরপুর গ্রামের কামরুল মিয়ার পরিবারের সাথে জজ মিয়ার পরিবারের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এই সংঘর্ষে কামরুল মিয়া ও তার ভাই ইকবাল মিয়াসহ দুই পরিবারের ১০জন আহত হয়।

নিহত কামরুলের বোন


কামরুল ও ইকবালকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল থেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যালে পাঠানো হয়। বাকীদের আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্প্রতিবার দুপুর ১২১২টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় কামরুল মারাগেছেন। পুলিশ জানিয়েছেন, কামরুল হত্যাকান্ডের ঘটনায় ইমান মিয়া (২৫), জজ মিয়া (৫৫) ও শরীফ মিয়া (২৮)কে গ্রেফতার করা হয়েছে।

নিহত কামরুলের ভাই


এদিকে আজ দুপুরে সরেজমিন নুরপুর গ্রামে গিয়ে দেখাগেছে, কামরুলের বাড়িতে শোকের মাতম চলছে। কামরুলের ভাইবোনের ভাইহারানো আহাজারী আর কান্নায় ভারী হয়ে উঠেছে চারপাশ। ছোট ভাই মহসীন, বোন, চাচী ও চাচাসহ স্বজনরা শোকে কান্নায় মাটিতে লুটিয়ে পড়ছেন। ঢাকায় লাশের সাথে কামরুলের মা শোকে কান্নায় জ্ঞান হারিয়েছেন বলেও তাদের স্বজনরা জানায়।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত আরিফ আমিন জানান, কামরুল হত্যাকান্ডের ঘটনায় ইতিমধ্যে ৩৩ খুনিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতার করতে অভিযান চলছে।

3 responses to “আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০। নিহতের বাড়িতে শোকের মাতম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..