ব্রাহ্মণবাড়িয়ায় ৮ বছরের শিশু বলাৎকারের শিকার

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্র, ৮ বছরের এক শিশু বলাৎকারের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকায় এ ঘটনা ঘটে। রবিবার দুপুরে ওই শিশুকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

জেলা সদর হাসপাতালে শিশুটির মা সাংবাদিকদের জানান, তার স্বামী মানসিক ভারসাম্যহীন। তিনি পরিবার পরিজন নিয়ে ঘাটুরা এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গত শনিবার বেলা ১১টার দিকে তার ছেলে স্কুলে যাওয়ার পথে একই এলাকার হৃদয় মিয়া তাকে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে ডেকে নিয়ে বলাৎকার করে। পরে বাড়িতে এসে তার ছেলে সব কিছু খুলে বলে ও অসুস্থ্য হয়ে পড়ে। রবিবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের চিকিৎসক মোঃ আলী জানান, শিশুটির চিকিৎসা চলছে। ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা শেষে বলাৎকারের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন বলেন, আমরা এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..