ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখনের স্মরনসভা অনুষ্ঠিত।

botv.নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের সাবেক সদস্য, ডাকসুর সাবেক জি.এস এবং সাবেক সংসদ সদস্য জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখনের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় স্মরনসভা করেছে জেলা আওয়ামীলীগ।

গত শনিবার সন্ধ্যায় পৌর আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।
পৌর আওয়ামীলীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহআলম সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার বলেন, জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন ছিলেন প্রকৃত অর্থেই একজন গণমানুষের নেতা। ব্রাহ্মণবাড়িয়ার মানুষের ব্যাপারে ব্যাপারে তিনি ছিলেন ভীষণ দরদী। তার অকাল মৃত্যু আমাদের অভিভাবক শূণ্য করে ফেলে। জাতি-রাষ্ট্র ও সমাজের কল্যাণে তিনি যে অপরিসীম অবদান রেখেছেন তা অনুসরণীয়। মুক্তিযুদ্ধের প্রস্তুতিপর্ব, মুক্তিযুদ্ধ সংগঠনে, মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের তার অবদানই তাকে জাতীয় নেতার মর্যাদা দিয়েছে।

###

3 responses to “ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখনের স্মরনসভা অনুষ্ঠিত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..