ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত


ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন গত গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। অ্যাডভোকেট ফখরুদ্দিন সভাপতি ॥ অ্যাডভোকেট শফিউল আলম লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত।নির্বাচনে ১১টি পদের মধ্যে ১০টি পদের ফলাফল ঘোষনা করা হয়েছে।

প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় সম্পাদক অডিটর পদের ফলাফল স্থগিত করা হয়েছে।

ঘোষিত ১০টি পদের মধ্যে সভাপতিসহ তিনটি পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা এবং সাধারণ সম্পাদকসহ ৭টি পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় নির্বাচনের ফলাফর ঘোষনা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সঞ্জিব দেবনাথ।

ঘোষিত ফলাফল অনুয়ায়ী সভাপতি পদে বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মোঃ ফখরুদ্দিন আহমেদ ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মোঃ ওসমান গণি-(১) পেয়েছেন ২২৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট শফিউল আলম লিটন ৩০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট কামরুজ্জামান মামুন পেয়েছেন ১৫৫ ভোট।

অন্যান্য পদে সম্পাদক (প্রশাসন) মোঃ বদরুল আলম (আওয়ামীলীগ), সম্পাদক (লাইব্রেরী) সুভাষ দেবনাথ (আওয়ামীলীগ), সম্পাদক (কল্যাণ ও সংস্কৃতি) পদে ইমাম হোসেন (বিএনপি), সদস্য পদে জুবায়ের আহমেদ (আওয়ামীলীগ), মোঃ জুম্মান চৌধুরী (বিএনপি), হামিদুল ইসলাম (আওয়ামীলীগ) ও বশির আহমেদ খান (আওয়ামীলীগ)
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..