স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে সদর উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে ২১টি ল্যাপটপ ও ৩টি প্রজেক্টর বিতরণ করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই ল্যাপটপ বিতরণ করা হয়৷

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও৷

সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব রিনা, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার ও জাইকার প্রতিনিধি মোঃ আবদুল্লাহ প্রমুখ৷

অনুষ্ঠানে সদর উপজেলার আঞ্জুমান আরা উচ্চ বিদ্যালয়, মজলিশপুর উচ্চ বিদ্যালয় ও মৈন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে ২১টি ল্যাপটপ ও তিনটি প্রজেক্টর তুলে দেয়া হয়।

জাইকার অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে ২১টি ল্যাপটপ বিতরণ

 

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মুন্নী আক্তার (১৫) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাঞ্চনপুর এলাকার একটি ধানখেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মুন্নী আক্তার সিঙ্গারবিল ইউনিয়নের মেরাশানী গ্রামের মোশারফ হোসেনের মেয়ে।

পুলিশ জানায়, বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার কাঞ্চনপুর এলাকার একটি ধানখেতে স্থানীয়রা ওই কিশোরীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান বলেন, ওই কিশোরীর শরীরের আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিজয়নগরে কিশোরীর লাশ উদ্ধার

ফেসবুকে আমরা..