ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভি ডেস্কঃ

আসন্ন ১ সেপ্টেম্বর থেকে ইন্টারনেট সেবায় ‘এক দেশ এক রেট’ সারা দেশব্যাপী চালু হতে যাচ্ছে। চালু হওয়ার পর থেকে সারাদেশে এক দামে ব্রডব্যান্ড ইন্টারনেট পাওয়া যাবে। শহর এবং গ্রাম সব জায়গায়তেই এক রেটই নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সারা দেশব্যাপী ব্রডব্যান্ড ইন্টারনেটের জন্য সব আইএসপি ও বেসরকারি এনটিটিএন এবং আইআইজি ট্যারিফের উদ্বোধনী অনুষ্ঠানে এই তথ্যটি জানানো হয়৷

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, আজ ট্যারিফের উদ্বোধন করা হয়েছে। এ সেবাটি আসন্ন ১ সেপ্টেম্বর থেকে চালু হবে।

অনুষ্ঠানে জানানো হয়, সারাদেশে ৫ এমবিপিএস ৫০০ টাকা, ১০ এমবিপিএস ৮০০ টাকা এবং ২০ এমবিপিএস ১২০০ টাকায় কিনতে পাওয়া যাবে। ইন্টারনেট সেবাদানকারী এই প্রতিষ্ঠানগুলো তাদের এই সেবাটি নিশ্চিত করবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আফজাল হোসেন, বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার (লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং) আবু সৈয়দ দিলজার হোসেন, আইএসপিএবির সভাপতি আমিনুল হাকিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক সহ প্রমুখ৷

অনুষ্ঠানে প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার  বলেন, করোনার বর্তমান পরিস্থিতিতেও টেলিকম প্রতিষ্ঠানগুলো অনেক ভালো আয় করছে। টেলিকম প্রতিষ্ঠানগুলো ইচ্ছে করলে গ্রাহকদের আরও ভালোভাবে সেবা দিতে পারে। বিটিআরসি গ্রাহকের স্বার্থের জন্য কাজ করে যাচ্ছে।

১ সেপ্টেম্বর থেকে সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের এক রেট

ফেসবুকে আমরা..