স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস মহামারীতে সাধারন মানুষের মধ্যে ন্যায্যমূল্যে পন্য সামগ্রী সরবরাহের লক্ষ্যে টিসিবির মাধ্যমে ন্যায্যমূল্যে পন্য সামগ্রী বিক্রির কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠ, লোকনাথ উদ্যান (টেংকের পাড়) ও বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ ময়দানে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে টিসিবির বিক্রয় কার্যক্রম শুরু হয়। টিসিবির পন্যের মধ্যে রয়েছে চিনি, মসুর, ডাল ও সয়াবিন তেল।

টিসিবির পন্য বিক্রয় তদারকিকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ইমামা বানিন জানান, জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে টিসিবির কার্যক্রম পরিচালিত হচ্ছে।

প্রতিকেজি চিনি ৫৫ টাকা, ডাল ৫৫ টাকা এবং সয়াবিন তেল লিটার প্রতি ১০০ টাকায় বিক্রি হচ্ছে। প্রথমদিনে তিনটি স্থানে দেখা গেছে ক্রেতাদের দীর্ঘ লাইন। ক্রেতারা সামাজিক দূরত্ব বজায় রেখে লাইনে দাড়িয়ে টিসিবির পন্য কিনছেন।

ব্রাহ্মণবাড়িয়ায় ন্যায্য মূল্যে টিসিবির পন্য বিক্রির কার্যক্রম শুরু


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লকডাউন দেখতে ঘুরতে গিয়ে ৫ হাজার টাকা জরিমানা গুনলেন তিন যুবক। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে. এম ইয়াসির আরাফাত ভ্রাম্যমান আদালতে তাদেরকে এই জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে.এম ইয়াসির আরাফাত জানান, সোমবার বিকেলে উপজেলার সিঙ্গারবিল বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে তিন যুবক প্রাইভেটকার দিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে লকডাউনে প্রাইভেটকার নিয়ে ঘুরে বেড়ানোর কথা জিজ্ঞেস করলে তারা জানায়, তারা সদর উপজেলার সুলতানপুর থেকে একটি সুন্নতে খৎনার দাওয়াতে যোগ দিতে বিজয়নগরের চম্পকনগর যাচ্ছেন।

পরে তিনি তাদের কথামতো চম্পকনগরে খোঁজ নিয়ে জানতে পারেন সেখানে কোন সুন্নতে খৎনার অনুষ্ঠান নেই। পরে তারা জানান, তারা লকডাউন দেখতে বেরিয়েছেন।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিনি তিন যুবককে ৫ হাজার টাকা জরিমানা ও লকডাউনে অহেতুক ঘুরাঘুরি করবে না এই মর্মে মুচলেকা আদায় করেন।

বিজয়নগরে জরিমানা গুনলেন তিন যুবক

ফেসবুকে আমরা..