স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ২০২০-২১ অর্থ বছরে খরিপ-২- মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ২৫০ জন কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সমানে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ-উল-আলম প্রধান অতিথি হিসেবে কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ করেন।

উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগমের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা প্রেসক্লাবের সভাপতি আবদুল হান্নান, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কামরুন্নাহার প্রমুখ।

কসবায় ২৫০জন কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে কসবা সরকারি বালিকা বিদ্যালয় মাফে পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল এই অর্থ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা সমবায় কমকর্তা মোঃ জামাল উদ্দিন, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, পৌর কাউন্সিলর হেলাল সরকার, মহিলা কাউন্সিলার লুৎফুর নাহার রিনা, দিল শাহানা আক্তার মিনা, মাহমুদা আক্তার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ।

এ ব্যাপারে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে অনেক পরিবারের উপার্জন করার মানুষটি কর্মহীন হয়ে পড়ায় তাদের কষ্ট হচ্ছে।

তিনি বলেন, কোন পরিবারের খাদ্য সমস্যার কথা শুনলেই সেখানে খাবার পৌছে দেয়া হচ্ছে। তিনি বলেন, বুধবার পৌরসভার ৯ নং ওয়ার্ডের ৩শত অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ৫শত টাকা করে ১লাখ ৫০হাজার টাকা নগদ প্রদান করা হয়েছে।

কসবায় কর্মহীন ও অসহায়দের মধ্যে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ

ফেসবুকে আমরা..