স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নিখোঁজের একদিন পর বিল থেকে হোসাইন মিয়া (৭) ও মোরসালিন (৬) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৬টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামের কোইলার বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত হোসাইন মিয়া ডালপা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও মোরসালিন একই গ্রামের তৌহিদ মিয়ার ছেলে।
শিশুদের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, গত সোমবার সকালে হোসাইন ও মোরসালিন গ্রামের অন্যান্য শিশুদের সাথে বাড়ির কাছে বিলের পাশে খেলতে যায়। এরপর তারা বাড়ি ফিরেনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর সন্ধ্যায় বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

মঙ্গলবার সকাল ৬টার দিকে কোইলfর বিলে ওই দুই শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ বিল থেকে তাদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার চলতি দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিজয়নগরে বিল থেকে দুই শিশুর লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও পথচারী এবং ব্যবসায়ীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কসবা পৌর এলাকার নতুন ও পুরাতন বাজারে পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক বিতরণ করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হাছিবা খান।

এ সময় তিনি বলেন, আমরা প্রচার-প্রচারণা ও মাস্ক বিতরণের মাধ্যমে মানুষকে সচেতন করছি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মানার জন্য জনগনকে পরামর্শ দিচ্ছি। তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। দেশ ও সমাজকে রক্ষা করতে প্রশাসনের পক্ষ থেকে এই প্রচারণা অব্যাহত থাকবে।

কসবায় পথচারীদের মধ্যে এসিল্যান্ডের মাস্ক বিতরণ

ফেসবুকে আমরা..