স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯” দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির জেন্ডার সংবেদনশীল দূর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু পরিবর্তনে যথাযথ বাস্তবায়ন ও অবহিতকরণ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আজ  সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।

উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার। স্বাগত বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ মাহবুুবুল আলম।

কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ ইউপি সচিব ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নাসিরনগরে দূর্যোগ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় ডাকবাংলো মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোঃ ওয়াহেদুল্লাহ, খাজাউর রহমান মোল্লা, সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা অঞ্জন কুমার দেব প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নাসিরনগরে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফেসবুকে আমরা..