স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় উপজেলার ১৩টি কিশোর-কিশোরী ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম এসব উপকরণ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিত দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হ্সোাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার।

বক্তব্য রাখেন স্বর্ণ কিশোরী দিপ্তী চৌধুরী ও রাখী দাস। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিটি ক্লাবে ১টি করে ক্যারমবোর্ড, দাবা, লুডু, হারমোনিয়াম, তবলা সেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলার ১৩টি ইউনিয়নের সংশ্লিষ্ট ক্লাবের সংগীত ও আবৃত্তি শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নাসিরনগরে কিশোর-কিশোরী ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আনসার ও ভিডিপির বৃক্ষরোপন অভিযান শুরু হয়েছে। আজ সকালে জেলা আনসার ও ভিডিপির কার্যালয়ের সামনে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট আবদুল্লাহ আল হাদী।

বক্তব্য রাখেন সদর উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম, সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ শাহাদাত হোসেন।

অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলনেতা, দলনেত্রী, ওয়ার্ড দলপতি, ওয়ার্ড দলনেত্রী ও আনসার ও ভিডিপির কমান্ডারদের মধ্যে ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়।

মুজিব বর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আনসার ও ভিডিপির বৃক্ষরোপন অভিযান

ফেসবুকে আমরা..