স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখী সংঘর্ষে সেলিম মিয়া-(৪০) নামে এক ব্যক্তি নিহত ও তিনজন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর ২টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিম মিয়া উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের মুছা মিয়ার ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে উপজেলার চান্দুরা যাওয়ার পথে শশই এলাকায় পৌছলে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক অটোরিকসাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী সেলিম মিয়া মারা যান ও তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় যাত্রী নিহত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসজনিত পরিস্থিতিতে লকডাউনে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনী পেশার এক হাজার মানুষের মধ্যে প্রধান মন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে কসবা টি আলী ডিগ্রী কলেজ মাঠে সামজিক দূরত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

একই অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে ধান কাটার ৬টি কম্বাইন হারভেস্টার মেশিন ও উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে নিবন্ধিত জেলেদের মধ্যে ৫৪০টি সিঙ্গার সেলাই মেশিন বিতরণ করা হয়।
স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

 


উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁনের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর ভূইয়া প্রমুখ। বিতরনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, ‘সারাবিশ্ব করোনা মহামারীতে আক্রান্ত। আপনাদেরকে অনুরোধ করবো আপনারা যখনই সময় পাবেন আল্লাহ’র কাছে দোয়া করে পানাহ (ক্ষমা) চাইবেন। আল্লাহ যেন আমাদেরকে এই মহামারী থেকে মুক্তি দেন সেই দোয়া করবেন। নিশ্চয় আল্লাহ আমাদের সকলের দোয়া শুনবেন। আমি নিশ্চিত আল্লাহ আমাদেরকে ক্ষমা করে এই মহামারী থেকে মুক্তি দিবেন।’ তিনি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ কর্মসূচীর আওতায় মানবিক খাদ্য সহয়াতার কার্যক্রমের অধীনে আপনাদেরকে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হচ্ছে। তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

কসবায় ১ হাজার অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

আশুগঞ্জের টোলপ্লাজা এলাকা থেকে অভিযান চালিয়ে ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। আজ (৫ মে) সকাল ১০:৩০ মিনিটে এক গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায়  অভিযান চালিয়ে তারা তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ রুহুল আমিন খাঁ (৩৬), পিতা-মোঃ ওসমান খাঁ, সাং-গাটিয়ারা, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ২। মোঃ উজ্জল মিয়া (২৬), পিতা-মৃত সাদেক মোল্লা, সাং-কাটাগর, থানা-বোয়ালমারি, জেলা-ফরিদপুর, বর্তমান ঠিকানা-কুট্টাপাড়া, (পারুলের বাড়ীর ভাড়াটিয়া), থানা-সরাইল, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩। শামসুল হক (৬০), পিতা-ফুল মিয়া, সাং-মেরাসানি, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া। এ সময় আসামীদের কাছ থেকে ৯.৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদের পর জানা গেছে, সে দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সিমান্তবর্তী এলাকা দিয়ে চালানকৃত গাঁজা জেলায় নিয়ে আসত। এবং সেই গাঁজার চালানটি রাজধানীর এক ব্যক্তির কাছে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রেস রিলিজ

 

আশুগঞ্জের টোলপ্লাজা এলাকা থেকে ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

ফেসবুকে আমরা..