আশুগঞ্জের টোলপ্লাজা এলাকা থেকে পৃথকভাবে অভিযান চালিয়ে ০৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। আজ (৩০ এপ্রিল) সকাল ৮:৩০ ও ৯:৪৫ মিনিটে এক গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় পৃথকভাবে অভিযান চালিয়ে তারা আটজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন ১। আব্দুল রোজেক (২২), পিতা-মোঃ তারা মিয়া, ২। মোঃ হামিদুর (২৮), পিতা-মৃত জবেদ আলী, উভয়সাং-চর হরিপুর, থানা ও জেলা-ময়মনসিংহ, ৩। মোঃ তোতা মিয়া (২২), পিতা-মোঃ লাল মিয়া, সাং-বারুয়ামারি, থানা-গৌরিপুর, জেলা-ময়মনসিংহ,  ৪। মোঃ নুর উদ্দিন (২০) পিতা-মোঃ কালন ব্যাপারি, সাং-গোলখার, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৫। মোঃ জাহাঙ্গীর মিয়া (৩২), পিতা-হাবিব মিয়া, সাং-শানখোলা, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ, ৬। জালাল মিয়া (৩২), পিতা-মৃত ফুল মিয়া, সাং-আব্দুল্লাহপুর, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ, ৭। মোঃ এনামুল মিয়া (১৯), পিতা-নিজাম মিয়া, সাং-জগন্নাথপুর, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৮। মোঃ সোহেল (২০), পিতা-মোঃ তোতা মিয়া শিকদার, সাং-দেওয়ানকান্দি, থানা-জাজিরা, জেলা-শরিয়তপুর। এ সময় আসামীদের কাছ থেকে ৪২.৫ কেজি গাঁজা, ০১ টি পিকআপ ও মাদক বিক্রয়ের নগদ ৮০০০ টাকা উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদের পর জানা গেছে, সে দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সিমান্তবর্তী এলাকা দিয়ে চালানকৃত গাঁজা জেলায় নিয়ে আসত। এবং সেই গাঁজার চালানটি রাজধানীর এক ব্যক্তির কাছে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রেস রিলিজ

আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে ০৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

গত ২৬, ২৭ ও ২৮ শে মার্চ-২০২১খ্রিঃ হেফাজত ইসলাম কর্তৃক ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধ্বংসযজ্ঞ ও তান্ডবলীলা চালায়। সরকারি ও বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগের মাধ্যমে পুরো ব্রাহ্মণবাড়িয়াকে মৃত্যুপুরীতে পরিনত করে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ আভিযানিক টিম বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৬, ২৭ ও ২৮ শে মার্চ-২০২১খ্রিঃ হেফাজত
ইসলাম কর্তৃক বিক্ষোভ কর্মসূচি ও হরতাল চলাকালে ভাংচুর ও অগ্নিসংযোগের তান্ডবে জড়িত থাকার অভিযোগে গত ২৪ ঘন্টায় আরও ০৫ জন হেফাজত কর্মী ও সমর্থককে গ্রেফতার করা হয়েছে।

উক্ত সহিংস ঘটনাসমূহের প্রাপ্ত স্থির চিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের সনাক্ত করা হয়। উল্লেখ্য হেফাজতের তান্ডবে সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯ টি, আশুগঞ্জ থানায় ০৪ টি ও সরাইল থানায় ০২ টিসহ সর্বমোট ৫৫টি মামলা রুজু হয়েছে। এসকল মামলায় ৪১৪ জন এজাহারনামীয় আসামীসহ অজ্ঞাতনামা ৩০/৩৫ হাজার লোকের নামে মামলা হয়েছে। এসকল মামলায় সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী সর্বমোট ৩৯২ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস রিলিজ

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবে অগ্নিসংযোগ ও তান্ডবে জড়িত আরও ০৫ জন গ্রেফতার

ফেসবুকে আমরা..