সুমন অহম্মেদঃ
ব্রাহ্মণকাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামে পৃথক তিন পরিবারের তিন শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে পরিবারের লোকজন ওই তিন শিশুকে জেলা সদর হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য ভর্তি করে। ধর্ষণের স্বীকার তিন শিশু স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশোনা করেন।

শিশুগুলোর পরিবারের সদস্যরা জানান, সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ার পূর্ব পাড়ার শাহীন ভূইয়ার ছেলে ইমন (১৭) ওই এলাকাতেই একটি বিদ্যালয়ের ৯ম শেণীতে পড়াশোনা করে।

গত রোববার (১৭ নভেম্বর) বিকেলে বাড়ির পাশে উঠানে কয়েকটি শিশু খেলাধূলা করছিল। এসময় তাদের মধ্য থেকে ৮বছরের দুইটি শিশুকে পাশের খলিল ভূইয়ার বাড়িতে নিয়ে যায়। ঘরে ওই দুই শিশুকে পর্যায়ক্রমে ধর্ষণ করে। পরে ওই ঘরে শিশুদের এক সহপাঠি ডুকে এই অবস্থা দেখে স্থানীয়দের জানালে তারা ইমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। এই অবস্থায় স্থানীয় মাতবররা এই বিষয়টি ধামাচাপা দিতে আপোষ করার কথা বলে।

এর আগে গত শুক্রবার (১৫নভেম্বর) দুপুরে একই এলাকার ৯বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এই ইমনের বিরুদ্ধে। ওই শিশুর মা হাসপাতালে সাংবাদিকদের জানায়, ওই শিশুটির বাবা প্রবাসে থাকেন। শুক্রবার দুপুরে শিশুর মা বাড়িতে রান্না করছিলেন। রান্নার সময় শিশুটিকে পাশের দোকানে পাঠায় তার মা। এসময় একই এলাকার ইমন শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে সে বাড়িতে এসে তার মায়ের কাছে ঘটনাটি খুলে বলে।

জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক শওকত হোসেন জানান, শিশুদের ডাক্তারী পরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে আসলে কি হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ণ চন্দ্র দাস জানান, শিশু ধর্ষণের খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।
###

স্কুল ছাত্রের বিরুদ্ধে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ

ফেসবুকে আমরা..