সুমন আহম্মেদঃ
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা যুবদল।

শুক্রবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি। মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, এদেশে জনগনের ভোটে নির্বাচিত কোন সরকার সরকার নেই। এই সরকার অবৈধ সরকার। তাই এই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই। তিনি কারারুদ্ধ বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবি জানান।

জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লার সভাপতিত্বে সভায় অন্যানের মধ্যে বক্তব্যে রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জহিরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, যুবদলের সাধারন সম্পাদক ইয়াছিন মাহমুদ, ছাত্রদলের সভাপতি মোঃ হাফিজ ,সাধারন সম্পাদক ফুজায়েল আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। মানববন্ধনে জেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।
###

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চালককে হত্যা করে সিএনজিচালিত অটোরিকসা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা।শুক্রবার দুপুরে উপজেলার চান্দুরা- আখাউড়া সড়কের আলাদাউদপুর রাস্তার পাশের নালা থেকে হাফিজ মিয়া-(২৫) নামক চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

হাফিজ মিয়া বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের ফতেহপুর গ্রামের কেফায়েত আলীর ছেলে। হাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হাফিজ মিয়া পরিবারের লোকদের জানায়, সে আখাউড়া উপজেলার খড়মপুর থেকে যাত্রী নিয়ে বিজয়নগর উপজেলার ছতরপুর যাচ্ছে। পরে আর তার সাথে যোগাযোগ হয়নি।

পুলিশ জানায়, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার দুপুর ২টার সময় কাদা মাটির ভেতর থেকে হাফিজের লাশ উদ্ধার করা হয়।
বিজয়নগর থানার পরিদর্শক (তদন্ত) সুমন আদিত্য জানান, লাশের দুই হাত ও পা ও মুখ বাঁধা ছিল। সারা শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়জুল আজিম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
###

বিজয়নগরে চালককে হত্যা করে অটোরিকসা ছিনতাই

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় তিনদিনের ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার স্থানীয় নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে সিরিজের উদ্বোধন করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত,

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সোপানুল ইসলাম সোপান, খেলো ইন্ডিয়া স্পোর্টস সমিতির সাধারণ সম্পাদক রাজেশ কাপুর।

ভারত-বাংলাদেশের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীকে নিয়ে দুই দেশের ভাতৃত্ববোধ সুদৃঢ় করার লক্ষ্যে এই সিরিজের আয়োজন করেছে বাংলাদেশের বন্ধু তোমাকে চাই অসহায় মানুষের পাশে ফাউন্ডেশন।
###

ব্রাহ্মণবাড়িয়ায় ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধন

ফেসবুকে আমরা..