সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আপত্তিকর অবস্থায় ধরা পরে অবশেষে থানায় বিয়ে হয় প্রেমিক-প্রেমিকার। উভয়পক্ষের সম্মতিক্রমে চার লাখ টাকা দেনমোহর ধার্য করে সোমবার দুপুরে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামীর উপস্থিতিতে আলোচিত প্রেমিক-প্রেমিকার বিয়ে পড়ান আখাউড়া পৌরসভার নিকাহ রেজিষ্টার (কাজী) মাওলানা কাজী কেফায়েতুল্লাহ মাহমুদি।

পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করান। নব-দম্পতি উপস্থিত সবার কাছে দোয়া কামনা করেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামের বাছির খন্দকারের ছেলে তোফাজ্জল খন্দকার-(২১) এর সাথে একই ইউনিয়নের নূরপুর গ্রামের মাসুদুর রহমানের মেয়ে মাইশা মনি মেঘলার-(১৮) দীর্ঘ ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

গত কয়েকদিন আগে মেঘলা একই গ্রামে তার খালার বাড়িতে বেড়াতে যায়। খবর পেয়ে রোববার সন্ধ্যায় তোফাজ্জল মেঘলার সাথে দেখার করতে যায়। রাতে আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে স্থানীয়রা।

পরে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার লোকজন তাদেরকে বিয়ের ব্যাপারে রাত ১১টা পর্যন্ত উভয় পরিবারের সাথে আলাপ আলোচনা করে। বিয়ের বিষয়ে মেঘলার পরিবার সম্মতি দিলেও বেঁকে বসেন তোফাজ্জলের পরিবার। অবশেষে রাতেই প্রেমিক যুগলকে আখাউড়া থানায় সোপর্দ করা হয়।

সোমবার দুপুরে পুলিশের সহযোগিতায় উভয়পক্ষের অভিভাবকদের সম্মতিক্রমে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে চার লাখ টাকা দেনমোহর ধার্য করে তাদের বিয়ে হয়। পরে থানার ওসি রসুল আহমদ নিজামী উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করান।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী জানান, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সাংবাদিকদের উপস্থিতিতে এবং উভয়পক্ষের সম্মতিক্রমে চার লাখ টাকা দেনমোহর ধার্য করে সোমবার দুপুরে তাদের বিয়ে হয়েছে।

এ ব্যাপারে নিকাহ রেজিষ্টার (কাজী) মাওলানা কাজী কেফায়েতুল্লাহ মাহমুদি বলেন, সোমবার দুপুর দুইটায় থানার ভেতরে উভয়পরিবারের সদস্য, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে চার লাখ টাকা দেন মোহরে প্রেমিক যুগলের বিয়ে পড়ানো হয়েছে।
###

আপত্তিকর অবস্থায় ধরা পরে অবশেষে আখাউড়া থানায় প্রেমিক যুগলের বিয়ে

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিকান্ডে নগদ ত্রিশ হাজার টাকাসহ একটি বসতঘর সম্পূর্ন ভস্মীভূত হয়েছে। গত রোববার বিকেলে উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামের রুবেল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে গতকাল সোমবার সকালে এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে জেলা প্রশাসকের জিআর ক্যাশ থেকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

স্থানীয়রা জানান, গত রোববার বিকালে চাপরতলা গ্রামের রুবেল মিয়ার ঘরে আগুন লাগে । আগুনে রুবেল মিয়ার ঘরে থাকা নগদ ৩০ হাজার টাকা, মেশিন, ধানসহ ঘরটি সম্পূর্ন পুড়ে যায়। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত রুবেল মিয়া জানান।
###

নাসিরনগরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে নাসিরনগর-লাখাই সড়কের ফান্দাউক-বুড়িশ্বরের মধ্যবর্তী স্থানে রাস্তায় ব্যারিকেট দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা সদরের পশ্চিম পাড়ার মোঃ জলিল-(২৪), উপজেলার চাপরতলা গ্রামের সোহেল মিয়া-(২৫) ও সাঈদ মিয়া-(২৩)।

এসময় তাদের কাছ থেকে ছোরাসহ ডাকাতির নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
নাসিরনগর থানার পরিদর্শক (ওসি) মোঃ সাজেদুর রহমান জানান ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় বাকিরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।
###

ডাকাতির প্রস্তুতিকালে নাসিরনগরে ৩ ডাকাত গ্রেপ্তার

ফেসবুকে আমরা..