সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় গাছ থেকে পড়ে বাবুল মিয়া-(৩০) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের আদমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মিয়া ওই গ্রামের নূরু মিয়ার ছেলে।

নিহতের বড় ভাই মুছা মিয়া জানান, বাবুল মিয়া চট্টগ্রামে চাকুরী করেন। ঈদ-উল-আযহা উপলক্ষে তিনি বাড়িতে এসেছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাবুল মিয়া বাড়ির একটি গাছের ঢাল কাটতে গাছে উঠলে হঠাৎ গাছ থেকে নিচে পড়ে আহত হন। আহতবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই বাবুল মিয়া মারা গেছেন। পরিবারের সদস্যরা তার লাশ নিয়ে গেছেন বলে জানান তিনি।
###

ব্রাহ্মণবাড়িয়ায় গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

সুমন আহম্মেদঃ
বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের উদ্যোগে সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে একটি শোক র‌্যালি স্থানীয় লোকনাথ উদ্যান (টেংকের পাড়) থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধু স্কয়ারে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পুষ্পস্তক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোঃ মোহাম্মদ আনিসুর রহমান।

পরে পর্যায়ক্রমে জেলা আওয়ামীলীগ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদসহ বিভিন্ন সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন পুষ্পস্তবক অর্পন করেন। পরে বাদ জোহর জেলা জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
###

বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় শোক দিবস পালিত

ফেসবুকে আমরা..