সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পৃথক অভিযানে ১৮ জুয়ারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়। গত সোমবার সরাইল সদর ইউনিয়নের হাসপাতাল মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারের ৮ ঘন্টা পর অদৃশ্য কারনে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সরাইল সদরে হাসপাতাল মোড়ে একটি ঘরে দীর্ঘদিন ধরে চলছে জমজমাট জুয়ার আসর। সোমবার রাত ১০টার দিকে সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ মগবুল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে জুয়ারীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ১১ হাজার ৮০৪ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- ওয়াসিম- (৩৫), কাউছার মিয়া-(৪০), আল-আমিন-(৪০), নজিব মিয়া-(২৫), মোঃ ইউসুফ-(৫০), মোঃ ইদ্রিস খাঁ, মাহমুদ মিয়াজ আলী-(২৫), রতন মিয়া-(৫৫), শাহ আলম-(৪৫), আল-আমিন-(৩০), আঃ মতিন- (৪৮), মোঃ হাকিম-(৩২), মনির-(৩৫), মোঃ হোসেন-(৪০) এবং ছায়েদুল হক (২৫)। গতকাল মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওদিকে সোমবার বিকেলে উপজেলার নোয়াগাঁও দরগামাঠে জুয়া খেলার সময় কালন, জহিরুল ও ফয়সল নামের তিন জুয়ারীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গভীর রাতে অদৃশ্য কারনে তাদেরকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুরুল হক বলেন, রাজনৈতিক ব্যক্তিদের তদবিরে আমরা অনেক সময় অসহায় হয়ে পড়ি। তিনি বলেন, ১৫জনকে গতকাল মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোঃ মগবুল হোসেন বলেন, দীর্ঘদিন ধরে খেলার খবর পেয়েই অভিযান চালিয়ে ১৫ জুয়ারীকে গ্রেপ্তার করেছি। তিনি বলেন, জুয়া ও মাদকের সাথে কোন আপোষ নেই।
###

সরাইলে ১৮ জুয়ারী গ্রেপ্তার ॥ অদৃশ্য কারনে তিনজনকে ছেড়ে দেয় পুলিশ

ফেসবুকে আমরা..