সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূইয়া চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।

গত সোমবার চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক পিপিএম(বার) আনুষ্ঠানিকভাবে মফিজ উদ্দিনের হাততে সম্মাননা স্বারক ও ক্রেষ্ট তুলে দেন। এ সময় ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খাঁন, বিপিএম (বার), পিপিএম উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্র জানায়, ২০১৭ সালের ২৮ অক্টোবর সরাইল থানায় যোগদান করেন মফিজ উদ্দিন। এর আগে তিনি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।

পুলিশ প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ের কর্মকর্তাদের বিচারে তিনি চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।
###

সরাইলের ওসি মফিজ উদ্দিন চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ধান ক্রয়ে ভর্তুকিসহ কৃষকের স্বার্থ রক্ষার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশের ওয়ার্কার্সপার্টি বিজয়নগর উপজেলা শাখা।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মির্জাপুর থেকে লাল পতাকা নিয়ে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির বিজয়নগর উপজেলা সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুব মৈত্রীর আহবায়ক সম্পাদক সঞ্জয় পোদ্দার, কৃষক কুদ্দুস মিয়া, রায় মোহন চৌধুরী।

মানববন্ধনে বক্তারা বলেন, গ্রাম পর্যায়ে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত না করা হলে কৃষক বাঁচবেনা। কৃষককে বাঁচাতে হলে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে হবে। প্রতিটি ইউনিয়নে কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করার জন্য ক্রয় কেন্দ্র খুলতে হবে। বক্তারা বিদেশ থেকে চাল আমদানী বন্ধের জন্য প্রধান মন্ত্রীর কাছে দাবি জানান।
###

ধান ক্রয়ে ভর্তুকিসহ কৃষকের স্বার্থ রক্ষার দাবিতে বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন অনুষ্ঠিত

ফেসবুকে আমরা..