সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কাল বৈশাখীর ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় সাংসদ বি.এম ফরহাদ হোসেন।

গত মঙ্গলবার সন্ধ্যায় ও গতকাল বুধবার দুপুরে তিনি এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে ক্ষতিগ্রস্থরা তাদের দুর্দশার কথা তুলে ধরে সহায়তা কামনা করেন।
এ সময় বিএম ফরহাদ হোসেন এমপি ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদানের আশ্বাস দিয়ে ক্ষতিগ্রস্তদের তালিকা করার জন্য সংশিষ্টদের নির্দেশ দেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল কবির, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগ নেতা লতিফ হোসেন, সৈয়দ লিযাকত আব্বাস টিপুসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত সোমবার সন্ধ্যায় নাসিরনগরে আকস্মিক কালবৈশাখী ঝড়ে উপজেলার ভলাকুট ইউনিয়ন, চাতলপাড় ইউনিয়ন, গোয়ালনগর ইউনিয়ন, বুড়িশ্বর ইউনিয়ন, ফান্দাউক ইউনিয়ন, সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাচঁশতাধিক কাঁচা ঘর-বাড়ি বিধ্বস্ত হয়। উপড়ে ও ভেঙ্গে যায় বিদ্যুতের ৩৫টি খুটি, অসংখ্য গাছপালা।
###

বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন ফরহাদ হোসেন এমপি

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে তিন শতাধিক অসহায় ও গরীব মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।

প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ.এস.এম শফিকুল্লাহ্, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, মজিদ-নাহার ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ.এম জাকারিয়া ও কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু।

অনুষ্ঠানে তিন শতাধিক অসহায় মানুষের হাতে চাল, ডাল, চিনি, তেল, ছোলা, দুধ, ট্যাং ও সেমাই তুলে দেয়া হয়।
###

ব্রাহ্মণবাড়িয়ায় তিন শতাধিক দরিদ্রের পাশে মজিদ-নাহার ফাউন্ডেশন

ফেসবুকে আমরা..