botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কনফেকশনারী দোকানের অন্তরালে মাদক ব্যবসার দায়ে দীপঙ্কর সাহা-(৪০) এবং জয় মোদক-(৩০) নামে দুই ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর।

গত সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলার বড়বাজার এলাকার হাসপাতাল রোডে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩৮ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটক দুইজনের বাড়ি আখাউড়া উপজেলার রাধানগর গ্রামে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ শরীফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতাল রোডের মোদক স্টোর ও বিশ্বনাথ স্টোর নামে দুটি কনফেকশনারী দোকানে অভিযান চালানো হয়। এসময় দোকানে তল্লাশি চালিয়ে ৩৮ ক্যান হান্টার বিয়ারসহ ওই দুইজনকে আটক করা হয়। তিনি আরও জানান, আটককৃতরা কনফেকশনারী দোকানের আড়ালে মাদক ব্যবসা করত। তাদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
###

দোকানের আড়ালে মাদক ব্যবসা আখাউড়ায় দুই ব্যক্তি আটক

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে কৈশোরকালীন প্রজনন স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক এক অবহিতকরণ কর্মশালা গতকাল মঙ্গলবার নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পরিবার পরিকল্পনাধীন ইনফরমেশন, এডুকেশন ও কমিউনিকেশন (আইইসি) অপারেশনাল প্ল্যানের আওতায় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ৫০ জন শিক্ষার্থীর অংশগ্রহনে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম।

কর্মশালায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মাকছুদুর রহমান, মেডিকেল অফিসার ডাঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জেরিন সুলতানা, সহকারী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষ্ণুপদ সাহা, উপজেলা তথ্য কর্মকর্তা ঝর্ণা আক্তার, সাংবাদিক আকতার হোসেন ভুইয়া।
###

 

নাসিরনগরে কৈশোরকালীন প্রজনন স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ফেসবুকে আমরা..