botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রায় ২ লাখ টাকা মূল্যের ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। গত বুধবার রাত ৩টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে সরাইল উপজেলার বিশ্বরোডের লালশালুক হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ সাহেদ আলী। তার বাড়ি সরাইল উপজেলায়।

গনমাধ্যমে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার রাত ৩টার দিকে লালশালুক হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে থেকে তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লাখ ৯৬ হাজার টাকা। এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।
###

দুই লাখ টাকার মাদকসহ সরাইলে মাদক ব্যবসায়ী আটক

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ প্রতিযোগীতা।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মোসার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগীতায় বিচারক মন্ডলীর আহবায়ক ছিলেন সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল।

বিচারকের দায়িত্বে ছিলেন সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান ও ত্রিতাল সঙ্গীত নিকেতনের অধ্যক্ষ সঞ্জীব কুমার দেবনাথ। বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইসমত আলী ও ডেপুটি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন।

প্রতিযোগীতায় উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। পরে তিন গ্রুপের ৯ বিজয়ী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান।
###

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সরাইলে শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রতিযোগীতা অনুষ্ঠিত

ফেসবুকে আমরা..