botvনিউজ:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত পোস্টার ও ব্যানার ছিড়ে অগ্নিসংযোগের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক ছয় নেতাকে শোকজ করেছে জেলা ছাত্রলীগ।

গত শুক্রবার রাতে তাদেরকে শোকজ করা হয়েছে। শোকজপ্রাপ্তরা হলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু ছায়েদ ও সাবেক সদস্য পারভেজ আহমেদ, নবীনগর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক আরিফুল ইসলাম রাজীব, সাবেক যুগ্ম আহবায়ক নাছির উল্লাহ্ ও সাবেক সদস্য মোবারক এবং পৌর ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম রকি। তাদেরকে আগামী দুই দিনের মধ্যে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, গত ১০ ফেব্রুয়ারি ছাত্রলীগের সাবেক ওই নেতারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত পোস্টার-ব্যানার ছিড়ে অগ্নিসংযোগ করেছে বলে আমাদের কাছে লিখিত এসেছে।

যেহেতু তাঁরা নতুন কমিটিতে বিভিন্ন পদের প্রার্থী তাই তাঁদেরকে শোকজ্ করা হয়েছে। অভিযোগের বিষয়ে তদন্তের জন্য জেলা ছাত্রলীগ থেকে তদন্ত কমিটি গঠন করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

একই অভিযোগে গত ১৮ ফেব্রুয়ারি নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হাবিবুর রহমান স্টিফেনসহ নয়জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবু রাসেল ভূইয়া।

উল্লেখ্যঃ- আগামী ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান স্টিফেনের নাম ঘোষণার পরই তাঁকে নিয়ে বিতর্ক শুরু হয়।

তাঁকে দলীয় মনোনয়ন না দেয়ার দাবি জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন বঞ্চিত ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচ.এম আল-আমিন আহমেদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহসম্পাদক জহির সিদ্দিক টিটু। তবে স্টিফেন তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন।
###

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টারে আগুন সাবেক ৬ ছাত্রলীগ নেতাকে শোকজ

botvনিউজ:

বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে।

একুশের প্রথম প্রহরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের নেতৃত্বে এ সময় প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সাংবাদিক জাবেদ রহিম বিজন, নিয়াজ মুহাম্মদ খান বিটু, প্রেসক্লাবের সদস্য মোঃ মজিবুর রহমান খান, সাংবাদিক তফাজ্জল হোসেন, সাংবাদিক আজিজুর রহমান পায়েল, মনিরুজ্জামান পলাশ, জহির রায়হানসহ বিভিন্ন প্রিন্ট ও ইল্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
###

একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী

ফেসবুকে আমরা..