botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হক ও তার অনুসারীদের বিরুদ্ধে প্রতিপক্ষের বাড়িতে দফায় দফায় হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

এলাকায় প্রভাব বিস্তার ও একটি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির পদ নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা করা হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানান। তবে অভিযোগকারীরা বলেন, ইউপি চেয়ারম্যান নাজমুল হকের নেতৃত্বে তার অনুসারীরা ইউপি চেয়ারম্যান নাজমুল হক তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।

অভিযোগকারীরা জানান, ইউপি চেয়ারম্যান নাজমুল হকের নেতৃত্বে তার অনুসারীরা নাটাই (দক্ষিণ) ইউনিয়নের নরসিংসার গ্রামের বাসিন্দা শামীম উন বাছিরের বাড়িতে গত রবিবার সন্ধ্যায় ও সোমবার সকালে দুই দফায় এই ভাংচুর ও লুটপাট চালায়।

হামলাকারীরা বাছিরের বাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফলে, ঘরের টিনের বেড়া ভাংচুর করে জিনিসপত্র লুটপাট করে বলে অভিযোগ করা হয়।

শামীম উন বাছিরের ছোটবোন তাহমিনা আম্বিয়া জ্যোতি বলেন, এলাকার একটি স্কুলের ম্যানেজিং কমিটি নিয়ে ইউপি চেয়ারম্যান নাজমুলের সাথে তার ভাইয়ের বিরোধ চলে আসছে। গত রবিবার সন্ধ্যায় তাদের শহরের মৌলভীপাড়াস্থ বাসার সামনে বাছিরের সাথে চেয়ারম্যানের বাগবিতণ্ডা হয়। এর জের ধরে চেয়ারম্যান ও তাঁর লোকজন তাদের বাড়িতে দু’দফা হামলা-ভাংচুর চালায়।

বাছিরের খালাতো ভাই কামাল উদ্দিন বলেন, ইউপি চেয়ারম্যান নাজমুল হকের সাথে বাছিরের নানা বিষয় নিয়ে বিরোধ চলছে। এসবের জের ধরে চেয়ারম্যান ও তাঁর সমর্থকরা বাছিরের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়। ঘটনার পর চেয়ারম্যানের সমর্থকরা নানাভাবে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান নাজমুল হক সাংবাদিকদের বলেন, গত রবিবার সন্ধ্যায় বাছির আমাকে তাঁর বাড়ির সামনে লাঞ্ছিত করেছে। আমি এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেছি। বিষয়টি ভিন্নখাতে প্রভাবিত করার জন্য সে নিজেই তাঁর বাড়িতে হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, ভাঙচুরের বিষয়টি এলাকার লোকজনের মাধ্যমে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
###

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যান ও তার অনুসারীদের বিরুদ্ধে প্রতিপক্ষের বাড়ি ভাংচুরের অভিযোগ

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আপনাদের কাছে আমি ঋনী। আমি আপনাদের ভালোবাসায় সিক্ত। আমি আজীবন আপনাদের সেবক হয়ে বাঁচতে চাই।

তিনি গতকাল রবিবার বিকেলে সদর উপজেলার দক্ষিণাঞ্চলের বাসুদেব, মাছিহাতা ও সুলতানপুর ইউনিয়নের দলীয় নেতা-কর্মীদের সাথে পৃথক পৃথকভাবে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বাসুদেব ইউনিয়ন পরিষদ, মাছিহাতা ইউনিয়ন পরিষদ ও সুলতানপুর ইউনিয়ন পরিষদে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মোকতাদির চৌধুরী এমপি দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। তিনি বলেন, আমি আগামী প্রজন্মের বাসযোগ্য, একটি আধুনিক ব্রাহ্মণবাড়িয়া গঠনের জন্য কাজ করছি। আপনারা আমাকে সহযোগীতা করবেন। তিনি বলেন, মাদক ব্যবসায়ী,

টেন্ডারবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসীদেরকে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে বলেছেন, প্রতিটি গ্রামকেই শহরে পরিণত করা হবে। আমিও ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি গ্রামকে শহরে পরিনত করার জন্য কাজ করছি। তিনি তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের দলীয় প্রতিটি কর্মসূচীতে অংশ গ্রহণ করার আহবান জানান।

মত বিনিময় সভায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যানসহ দলীয় নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন। বাসুদেব ইউনিয়নের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মোবাশ্বের আলম, সুলতানপুর ইউনিয়নের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও এবং মাছিহাতা ইউনিয়নের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান আল-আমিনুল হক পাবেল।

###

তিন ইউনিয়নের নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে মোকতাদির চৌধুরী এমপি

ফেসবুকে আমরা..