botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আসন্ন নির্বাচনে আবিধি লঙ্ঘন করছেন পরিচালক প্রার্থী, ঝুমুর হোটেলের সত্বাধিকারী আব্দুল মালেক।
চেম্বারের নির্বাচনে অংশ নেওয়া কোন প্রার্থী বিজ্ঞাপন দিতে পারবে না এ মর্মে এক এর (ক) ধারায় যে বিধি রয়েছে, এর তোয়াক্কা না করে তিনি ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন দৈনিক পত্রিকা, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে   নিজ পোস্টারের বিজ্ঞাপন প্রচার করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন, যা উল্লিখিত ধারার পরিপন্থী।
পরিচালক পদের এ প্রার্থী ব্রাহ্মণবাড়িয়া শহরের মসজিদ রোডের দি ঝুমুর হোটেল এন্ড রেস্টুরেন্টের সত্বাধিকারী। এছাড়া তার রয়েছে গ্র্যান্ড এ মালেক নামে চাইনিজ ও আবাসিক হোটেল ব্যবসা। হোটেল ব্যবসায় সফল এ ব্যাক্তি নিজ নামে করেছেন একটি কনভেনশন সেন্টারও।  সম্প্রতি তার অাবাসিক হোটেলে দেহ ব্যবসা পরিচালনার অভিযোগ উঠেছিল। জেলার কেন্দ্রীয় মসজিদ ঘেঁষা এ প্রতিষ্ঠানের দেহ ব্যবসার ভিডিও ভাইরাল হওয়ায় তিনি ব্যাপক সমালোচনার মুখে পড়েন।
এ বিষয়ে চেম্বার নির্বাচনের পরিচালক প্রার্থী, আব্দুল মালেক জানান, নির্বাচনে বিজ্ঞাপন প্রচার করে নির্বাচনী প্রচারণা বিষয়ে আমি অবগত ছিলাম না,নির্বাচনের আচরন বিধি লঙ্ঘন হয়ে থাকলে  এ রকম ভুল আর হবে না।
এবিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও পৌর মেয়র নায়ার কবির বলেন, কোন প্রার্থী নির্বাচনের আচরন বিধি লঙ্ঘন  করলে ওই প্রার্থীর বিরুদ্ধে আইনানুুগ ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ২০১৯-২০২০ এবং ২০২০-২০২১ মেয়াদের নির্বাচনে স্বাধীনতা পরিষদের ব্যানারে ২নং ব্যালটে পরিচালক পদে নির্বাচন করছে হোটেল ব্যবসায়ী আব্দুল মালেক।
                                                          ###

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার নির্বাচন পরিচালক প্রার্থী মালেকের আচরণবিধি লঙ্ঘন

ফেসবুকে আমরা..