botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন ভূমি অফিস ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার সকালে ইউনিয়নের দেওড়া গ্রামে প্রধান অতিথি হিসেবে নির্মান কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকন, ইউপি সদস্য আব্দুর রশিদ, মোঃ মিছির মিয়া, সহকারি প্রকৌশলী আব্দুল বাকী।

উপজেলা প্রকৌশলীর কার্যালয় সূত্রে জানা গেছে একতলা বিশিষ্ট এই ভবন নির্মাণের প্রাক্কলিত ব্যায় ধরা হয়েছে ৪৫ লাখ টাকা। ভবনের চারপাশে নির্মাণ করা হবে প্রতিরক্ষা দেওয়াল। ভাওয়াল কন্সট্রাকশন নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি বাস্তবায়ন করছেন।
###

সরাইলে ইউনিয়ন ভূমি অফিসের নির্মান কাজের উদ্বোধন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রায় ২০ লাখ টাকা মূল্যের ২০ কেজি ভারতীয় রূপা এবং ৭৫০ জোড়া ইমিটেশন চুড়ি উদ্ধার করেছে বিজিবির সদস্যরা।
গত সোমবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চান্দুরা এলাকায় সিলেট থেকে ঢাকা গামী রেইনবো পরিবহনের একটি বাস তল্লাশী করে বিপুল পরিমান এই অলংকার ও রূপা উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির ব্রাহ্মণবাড়িয়া টিসি ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার মোঃ জাহাঙ্গীর হোসেনের নেতেৃত্বে এই অভিযান চালানো হয়।

বিজিবির পক্ষ থেকে গন মাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় উদ্ধারকৃত রূপা ও ইমিটেশনের চুড়ির মূল্য আনুমানিক ১৯ লাখ ৭৫ হাজার টাকা। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
###

বিজয়নগরে ২০ লাখ টাকা মূল্যের রূপা ইমিটেশন চুড়ি উদ্ধার

ফেসবুকে আমরা..