botvনিউজ:

অবৈধভাবে ভারতে প্রবেশের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সত্য দাস নামে এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সোমবার সকালে উপজেলার রাজাপুর সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন জানান, নরসিংদীর রায়পুরা উপজেলার গোপাল দাসের ছেলে সত্য দাস আজমপুর সীমান্ত দিয়ে ভারতে অবৈধভাবে প্রবেশের সময় বিজিবি’র হাতে আটক হন। তাকে আখাউড়া থানা পুলিশের হাতে সোপর্দ করে মামলা দেয়া হয়েছে। অভিযুক্তকে আদালতে পাঠানো প্রক্রিয়া চলছে।
###

অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা আখাউড়ায় আটক ১

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে “নিরাপদ মাংস উৎপাদনে খামারীদের প্রাণি হৃষ্টপুষ্টকরণ” বিষয়ক চারদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সোমবার শুরু হয়েছে।

সোমবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধান অতিথি হিসেবে চারদিনব্যাপী প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার কর্মশালার উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে ও সাংবাদিক আকতার হোসেন ভুইয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দ হামিদা লতিফ পান্না, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুমন ভৌমিক, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জিল্লুর রহমান ও স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা মোঃ মেহেদী হাসান। প্রশিক্ষণে ২০ জন খামারী অংশগ্রহন করেন।
###

নাসিরনগরে খামারীদের ৪ দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় এক জামায়াতে ইসলামীর নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার মধ্যরাতে পৌর এলাকার কাজীপাড়া মৌলভীহাটি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম মাওলানা কুতুব উদ্দিন-(৫২)। তিনি জেলার সরাইল উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ও উপজেলার কুট্টাপাড়া গ্রামের মাওলানা মোহাম্মদ আলীর ছেলে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন নাশকতার মামলায় কুতুব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
###

ব্রাহ্মণবাড়িয়ায় জামায়াতের আমীর গ্রেপ্তার

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার দৌলতপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত প্রবেশের সময় ১০ বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত রবিবার রাতে আখাউড়ার ঘাগুটিয়া সীমান্ত ফাঁড়ির বিজিবি জোয়ানদের হাতে আটক হওয়ার পর সোমবার কসবা থানা পুলিশ তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠায়। পুলিশ ও বিজিবি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

আটককৃত সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। তারা হলেন, ইদনীপাড়ার মজবুর আলীর ছেলে মোঃ রুহুল আমিন, মিস্ত্রিপাড়ার আতাউর রহমানের ছেলে আরিফ হোসেন, বদলপুরের মাহবুবুল হকের ছেলে আব্দুল মালেক, নরেন্দ্রপুর গ্রামের হাসিব আলীর ছেলে মোঃ রবিউল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদরের রফিকুল ইসলামের ছেলে আব্দুল জব্বার, নরেন্দ্রপুরের শাহ জামানের ছেলে আজিজুর রহমান, চরবোডাংগা গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন আলী, ইদনীপাড়ার লুৎফুর রহমানের ছেলে ইমন হোসেন, একই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে আব্দুল খলিল ও শিষ মোহাম্মদের ছেলে সেলিম রেজা।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মালেক জানান, আটককৃতরা শ্রমিক। তারা অবৈধভাবে ভারতে প্রবেশ করে সেখানে কাজ করতো। এ ঘটনায় বিজিবি দায়ের করা মামলায় তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
###

ভারতে অবৈধ প্রবেশকালে কসবা সীমান্তে আটক ১০

ফেসবুকে আমরা..