botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া ০৬ আসন বাঞ্ছারামপুরে জনপ্রিয়তার শীর্ষে থাকা মহিউদ্দিন মহি শনিবার বিশাল জনসভায় বলেন,  নৌকা জনগণের মার্কা, নৌকা আপনাদের মার্কা। এই নৌকা মার্কায় ভোট দিয়ে মানুষ বাংলায় কথা বলার অধিকার পেয়েছে। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে। আমার চাওয়া পাওয়ার কিছু নেই, আমি মানুষের কল্যাণ করতে এসেছি।বাঞ্ছারামপুরবাসীর পাশে ছিলাম,ভবিষ্যতেও থাকতে এসেছি।

দুপুরে উপজেলার চরমরিকান্দি ও বিকেলে সোনারামপুর বাজারে আয়োজিত বিশাল সমাবেশে তিনি এসব কথা বলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার- আমরা সেই স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছি।

আমাদের দেশের মানুষ যেন ভালো থাকতে পারে, শান্তিতে থাকতে পারে আমরা সেই চেষ্টা করে যাচ্ছি। নূহ নবীর আমলে বিপদে উদ্ধার করেছিল নৌকা। আমরাদের নৌকা দেশের স্বাধীনতা এনে দিয়েছে। নৌকায় আপনাদের ভোট চাই।

তিনি আরও বলেন, আমার রাজনীতি বাঞ্ছারামপুরের প্রতিটি মানুষের জন্য।প্রতিটি মানুষের ঘরে ঘরে উন্নয়নের বার্তা পৌছে দেয়ার রাজনীতিই আমার রাজনীতি।আমার কোন ভাগিনা-ভাতিজা নেই,যারা দরিদ্রের ধন লুটে খাবে।বাঞ্ছারামপুরের প্রতিটি পরিবারে ১ জনকেও হলেও চাকুরী দিয়ে স্বাবলম্বী করে তোলার স্বপ্ন দেখি,আপনারা আমাকে সেখানে নৌকায় ভোট দিয়ে সহযোগিতা করুন।

উন্নয়নের কথা তুলে ধরে মহি বলেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। আর খাম্বা দিয়েছিলো বিএনপি।

দুটি বিশাল সমাবেশে উপস্থিত থেকেআরো বক্তৃতা করেন সাবেক চেয়ারম্যান মুশফিকুর রহমান বায়ূ,জালু চেয়ারম্যান,পিন্টু তালুকদার,বাদল তালুকদার,মাখন মিয়া,দরিয়াদৌলত ইউপি ছাত্রলীগের সভাপতি বাবু,সোনারামপুর ইউপি ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিনসহ মোস্তফা,জিয়াউদ্দিন প্রমূখ।

মহিউদ্দিন মহি বলেন : নৌকা জনগণের মার্কা,নৌকা আপনাদের মার্কা, বাঞ্ছারামপুর

botbনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপরে কসবা সরকারী বালক উচ্চ বিদ্যালয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুল হক ভুঁইয়া।

উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হাসিনুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য সফিকুল ইসলাম ভুইয়া রগু, পৌর কাউন্সিলর আবু জাহের, চিকিৎসক বিল্লাল হোসেন প্রমুখ।

উদ্বোধনী খেলায় মুখোমুখী হয় কসবা পশ্চিম ইউনিয়ন বনাম বাদৈর ইউনিয়ন ফুটবল দল।
###

কসবায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে “স্বল্পশিক্ষিত গ্রামীণ বেকার মহিলাদের” ৫ দিন ব্যাপী কনফেকশনারী ও বেকারি প্রশিক্ষণ গতকাল রবিবার শুরু হয়েছে।

গতকাল রবিবার সকালে উপজেলা মহিলা বিষয়ক প্রশিক্ষণ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে পাঁচদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দ হামিদা লতিফ পান্না।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা মোঃ মেহেদী হাসান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক রুবি আক্তার ও সাংবাদিক আকতার হোসেন ভুইয়া। প্রশিক্ষণে ১৫ জন গ্রামীণ বেকার মহিলা অংশ গ্রহণ করেন।
###

নাসিরনগরে গ্রামীণ বেকার মহিলাদের ৫ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন

ফেসবুকে আমরা..