botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় সমীর বণিক-(৪৫) নামে এক স্বর্ণশিল্পীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সুহিলপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সমীর বনিক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি শায়েস্তাগঞ্জে একটি স্বর্ণের দোকানের কারিগর (শিল্পী) ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর লাশ মহাসড়কের পাশে ফেলে দেয়া হয়েছে। তিনি বলেন, নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
###

ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণশিল্পীর লাশ উদ্ধার

botvনিউজ:

আগামী ২২ আগষ্ট অনুষ্ঠিতব্য পবিত্র ঈদুল আযহায় কোরবানীর পশুর বর্জ্য নিষ্কাশনে জনসচেতনতা বৃদ্ধিতে বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও প্রচারিযান অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে সকালে স্থানীয় লোকনাথ উদ্যান (টেংকেরপাড়) একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়। এ সময়ে জনসচেতনতা বিষয়ক বিভিন্ন প্রচার পত্র বিলি করা হয়।

সকালে কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক আয়েশা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবীর, পৌর কাউন্সিলর মুরাদ খান, সাংবাদিক আল আমীন শাহীন প্রমুখ।
###

কোরবানীর পশুর বর্জ্য নিষ্কাশনে জনসচেতনতা বৃদ্ধিতে

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে “ অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা গতকাল বৃহস্পতিবার শুরু হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত তিনদিনব্যাপী মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাউসদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রঞ্জন কুমার ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা আনিছুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু মিয়া প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে কৃষক/কৃষানীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তিনদিনব্যাপী মেলায় কৃষক কৃষানী ও শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিরতন এবং উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন করা হয়।

বৃক্ষমেলায় ফলদ ও বনজসহ বিভিন্ন প্রজাতির বৃক্ষের ১০টি স্টলে উপজেলার বিভিন্ন এলাকার নার্সারীর মালিকরা অংশ নেন। এর আগে সকালে বৃক্ষ মেলা উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
###

নাসিরনগরে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু

ফেসবুকে আমরা..