botvনিউজ:

অদ্য ১০/০৮/২০১৮খ্রিঃ রোজ শুক্রবার ১৬.৩০ ঘটিকার সময় পুলিশ লাইন্স, ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ব্রাহ্মণবাড়িয়া কর্তৃক প্রতিবন্ধী ও তাদের পরিবারের সদস্যদের সেলাই প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার জনাব মোঃ আনোয়ার হোসেন খান, বিপিএম,পিপিএম। অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া পুনাকের সভানেত্রী উম্মে সালমা মুন্নীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ রেজাউল কবির,

জনাব ইমতিয়াজ আহমেদ,পিপিএম, ডিআইও-১,জেলা বিশেষ শাখা ও সদর মডেল থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ নবীর হোসেন। সভানেত্রী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধী ও তাদের পরিবারের সদস্যদের সার্বিক উন্নয়ন ও তাদের জীবনমানের উন্নয়নে সভানেত্রী নিজে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। অনুষ্ঠানে পুনাক সভানেত্রী সকল প্রতিবন্ধীদের সাথে কুশল বিনিময় করেন।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ব্রাহ্মণবাড়িয়া সভানেত্রী জনাব উম্মে সালমা মুন্নি বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধী ও তাদের পরিবারের সদস্যদের সার্বিক উন্নয়ন ও তাদের জীবনমানের উন্নয়নে কাজ করে যাবেন। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান,বিপিএম,পিপিএম বলেন, প্রতিবন্ধীরা সমাজের সকল ক্ষেত্রে এখন এগিয়ে যাচ্ছে। প্রতিবন্ধীদের স্বাবলম্বী করার জন্য পুনাক যে উদ্যোগ নিয়েছে সেটি খুবই প্রশংসনীয়। ভবিষ্যতেও পুনাক প্রতিবন্ধীদের পাশে থাকবে বলে আশা করি।

পরে আলোচনা সভা শেষে পুনাকের পক্ষ থেকে দুইজন প্রতিবন্ধীর মাঝে সেলাই মেশিন তুলে দেয়া হয়। পর্যাক্রমে আরও প্রতিবন্ধীদের সেলাই মেশিন দিয়ে প্রতিবন্ধীদের প্রশিক্ষণের ব্যবস্থা করবে এ সংগঠন। অনুষ্ঠানে প্রতিবন্ধীদের নিয়ে গড়া সংগঠন ড্রিম ফর ডিস্অ্যাবিলিটি ফাউন্ডেশনের সভাপতি হেদায়তুল আজিজ মুন্না ও তার সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

                                                                                                          ###

প্রতিবন্ধী ও তাদের পরিবারের সদস্যদের সেলাই প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নদীতে রাখা পাটের নৌকা পাহারা দিতে গিয়ে জালাল মিয়া-(৬৫) নামে এক কৃষক খুন হয়েছেন।
শনিবার সকালে উপজেলার ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামের পাশ্ববর্তী খাস্তি নদীতে রাখা নৌকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জালাল মিয়া একই গ্রামের মরহুম আবদুর রহমানের ছেলে। শনিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পরিবারের লোকজন ও পুলিশ জানান, গত শুক্রবার রাতে জালাল মিয়া খাস্তি নদীতে নৌকায় রাখা নিজের জমির পাট পাহারা দিতে যায়। গতকাল শনিবার সকালে নৌকার মধ্যে গলাকাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ নৌকা থেকে তার লাশ উদ্ধার করে।

পুলিশ জানায় এটি পরিকল্পিত এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফরের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের গলার এক অংশে কাটার চিহ্ন রয়েছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য আমরা লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
###

পাটের নৌকা পাহারা দিতে গিয়ে নাসিরনগরে কৃষক খুন

ফেসবুকে আমরা..