botvনিউজ:

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্রাহ্মণবাড়িয়া কুমিলা¬ মহাসড়কে আখাউড়া সড়ক ও জনপথ বিভাগের জায়গায় অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। গত বুধবার বিকেলে উপজেলার তন্তর বাজারে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সড়ক ও জনপথ বিভাগ, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী আবু এহতেশাম রাশেদের নির্দেশে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযানে তন্তর বাজারে অবৈধভাবে গড়ে উঠা ১৫টি দোকান উচ্ছেদ করা হয়।

অভিযানকালে সড়ক ও জনপথ বিভাগ ব্রাহ্মণবাড়িয়ার উপ-বিভাগীয় প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমানসহ সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এ নিয়ে তিন দফায় তন্তর বাজার এলাকা থেকে অবৈধভাবে গড়ে তোলা ৪০টি দোকান উচ্ছেদ করা হয়।
###

সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে আখাউড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

botvনিউজ:

জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার রাতে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান ৭ সদস্য বিশিষ্ট আংশিক এই কমিটি অনুমোদন দেন।

কমিটিতে শেখ মোঃ হাফিজ উল্লাহকে সভাপতি এবং রুবেল চৌধুরী ফুজায়েলকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আজহার হোসেন চৌধুরী দিদার, সহ-সভাপতি অথৈই মোল্লা ও সালাহ্ উদ্দীন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী এবং সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান।
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি রাশেদ কবির আখন্দ নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।
###

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রদলের কমিটি গঠিত শেখ হাফিজ সভাপতি, ফুজায়েল সম্পাদক

botvনিউজ:

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে জাবালে নূর বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে ও ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ক্যাম্পাস থেকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজসহ বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী চৌরাস্তায় গিয়ে কিছুক্ষণ অবস্থান নেয়।

পরে মিছিলটি সেখান থেকে পুনরায় ঘুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় শিক্ষার্থীরা বলেন, আমাদের যে ভাই-বোনকে নির্মমভাবে বাস চাপা দিয়ে হত্যা করা হয়েছে আমরা তার সুষ্ঠু বিচার চাই। ঢাকায় নয় দফা দাবিতে আমাদের যে আন্দোলন চলছে দাবি না মানা পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবেনা। এদিকে বৃহস্পতিবার সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সকালে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গেইট বন্ধ রাখা হয়।
###

৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

ফেসবুকে আমরা..