botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বেয়াইয়ের হামলায় আহত মনসুর মিয়া-(৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মনসুর মিয়া উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতোকুড়া গ্রামের রশিদ মিয়ার ছেলে। এ ঘটনায় নাসিরনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বাড়ির জায়গার বন্টন নিয়ে গত শনিবার সকালে মনসুর মিয়া ও তার বড় ভাইয়ের স্ত্রী শেফা বেগমের মধ্যে কথা কাটকাটি হয়। এক পযার্য়ে শেফা বেগম বিষয়টি ফোনে তার ভাই একেই গ্রামের আহম্মদ মিয়াকে জানান। খবর পেয়ে আহম্মদ মিয়া ঘটনাস্থলে এসে বেয়াই মনসুর মিয়া ও লায়েছ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে।

আশংকাজনক অবস্থায় মনসুর মিয়াকে প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে মনসুর মিয়ার অবস্থার অবনতি হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মনসুর মিয়া মারা যায়।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
###

জায়গা সংক্রান্ত বিরোধের জের নাসিরনগরে বেয়াইর হাতে বেয়াই খুন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দ্বিতীয় ভৈরব রেলসেতুতে ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে ব্রীজের প্রথম স্পেনের কাছে এ ঘটনাটি ঘটে।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান, ওই যুবক দ্বিতীয় ভৈরব রেলওয়ে সেতুতে দাঁড়িয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের সামনে সেলফি তোলার চেষ্টা করছিল। এ সময় ট্রেনটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে তবে এখন পর্যন্ত তার পরিচয় শনাক্ত করা যায়নি।
###

সেলফি তুলতে গিয়ে আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

ফেসবুকে আমরা..