botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারার মামলায় মোখলেছুর রহমান লিটন-(৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বুধবার ভোরে কুমিল্লা জেলা শহর থেকে তাকে আটক করা হয়। তিনি কসবা উপজেলার কুটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তবে লিটনকে সরাসরি ‘আটক’ বলা যাবে না বলে জানিয়ে পুলিশ। কার মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সেটিও স্পষ্ট জানা যায়নি।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, সন্দেহভাজন হিসেবে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ৫৭ ধারার যে বিষয়গুলো আছে সেগুলোর সাথে তার সংশ্লিষ্টতা আছে কিনা বা তার মোবাইল থেকে পোস্ট করা হয়েছি কিনা এগুলো আমরা দেখছি।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৪-( কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এবং তার সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে এপ্রিল মাসে কসবা থানায় ৭টি মামলা দায়ের করা হয়। দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত এসব মামলায় ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ শাহ আলম এবং কেন্দ্রীয় যুবলীগ নেতা শ্যামল কুমার রায়কেও আসামি করা হয়।
###

৫৭ ধারার মামলায় কসবায় আওয়ামীলীগ নেতা আটক

ফেসবুকে আমরা..