botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় কালবৈশাখী ঝড়ে গাছ পড়ে এক শিক্ষার্থী নিহত এবং ৪ শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। নিহতের নাম অন্বেষা বর্ধন-(১০)। সে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার জুয়েল বর্ধনের মেয়ে ও বিরামপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

আহতদের মধ্যে দুই শিক্ষার্থীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও অপর দু’জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান ও মোঃ সারোয়ার আলম খাঁন জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করে কালবৈশাখি ঝড় শুরু হলে শিক্ষার্থীদের কয়েকজন বিদ্যালয়ের বারান্দায় দাঁড়িয়েছিল। হঠাৎ করে বিদ্যালয়ের আঙ্গিনায় থাকা একটি গাছ পড়ে পাঁচ শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে দু’জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। তিনজনকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য অন্বেষা বর্ধনকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

এ ব্যাপারে জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ আশরাফুল হক বলেন,অন্বেষা বর্ধন মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগায় তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়। বাকি দু’জন শংকা মুক্ত।

এ ব্যাপারে সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত অন্বেষা পরিবারকে ১০ হাজার টাকা দেওয়া হয়েছে।
###

কালবৈশাখীর ঝড়ে ব্রাহ্মণবাড়িয়ায় গাছ পড়ে ১ শিক্ষার্থী নিহত ॥ আহত-৪

ফেসবুকে আমরা..