botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির উদ্যোগে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ৮দিনব্যাপী বৈশাখী উৎসব  শুক্রবার সন্ধ্যায় শুরু হয়েছে। সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ৮দিনব্যাপী বৈশাখী উৎসব উদ্বোধন করেন।

বৈশাখী উৎসব উদযাপন পরিষদের আহবায়ক অ্যাডভোকেট মোঃ আবু তাহের এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার,

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডাঃ আবু সাঈদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলমগীর ভূইয়া, সনাকের জেলা সভাপতি জেসমিন খানম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস.আর.এম উসমান গণি সজীব।

স্বাগত বক্তব্য রাখেন সাহিত্য একাডেমীর সভাপতি কবি জয়দুল হোসেন। বক্তব্য রাখেন সাইফুল ইসলাম। মেলায় বিভিন্ন দেশীয় পন্য নিয়ে ২৫টি স্টল বসে।
###

সাহিত্য একাডেমির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় ৮দিনব্যাপী বৈশাখী উৎসব শুরু

 

botv নিউজ:

১৪ এপ্রিল (শনিবার) ব্রাহ্মণবাড়িয়ার কৃতি কন্যা, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও নারী মুক্তিযোদ্ধা দিলারা হারুনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে আজ শনিবার সকালে পৌর এলাকার শেরপুরে মরহুমার কবরে ফাতেহা পাঠ, কোরখানখানি ও এতিমদের মাঝে খাবার পরিবেশন করা হবে। তার আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য ২০১২ সালের ১৪ এপ্রিল বিকেলে ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে তিনি ইন্তেকাল করেন।
###

আজ সাবেক সংসদ সদস্য দিলারা হারুনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী

ফেসবুকে আমরা..