botv-নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জুয়া খেলার প্রতিবাদ করায় এক যুবলীগ নেতাকে প্রাণনাশের হুমকি দিয়েছে জুয়ারীরা। এ ঘটনায় শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের কতিপয় জুয়াড়ি প্রতিদিন জুয়ার আসর বসায়। তাদের বিরুদ্ধে থানায় জুয়া ছাড়াও অস্ত্র, গাঁজাসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে।

জুয়ারিরা প্রতিদিন ফান্দাউকের বিভিন্ন স্থানে প্রকাশ্যে জুয়ার আসর বসায়। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায়না।
সম্প্রতি ফান্দাউক গ্রামের খলিমউল্লাহ ভুইয়ার ছেলে ব্যবসায়ী ও যুবলীগ নেতা জানে আলম ভুইয়া সায়েম জুয়ার খেলার প্রতিবাদ করলে জুয়ারিরা শনিবার

সকালে সায়েমকে ফান্দাউক বাজারে তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে তাকে অপহরণ করে খুন করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় সায়েম শনিবার রাতে ৬ জনের নাম উল্লেখ করে নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। (ডায়েরী নং-৭৮১, তারিখ-২৪-০৩-২০১৮)।
###

জুয়া খেলার প্রতিবাদ করায় নাসিরনগরে যুবলীগ নেতাকে হুমকি

botv-নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যথাযোগ্য মর্যাদায় রবিবার গণহত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বেলা ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাতের সভাপতিত্বে ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও

বিশিষ্ট মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুর রাশেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইসমত আলী, ডেপুটি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন, সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, সরাইল কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ বায়তুল হোসেন খন্দকার,

আওয়ামীলীগ নেতা মোঃ ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ আমিন খান প্রমূখ। পরে ত্রিতাল সঙ্গীত নিকেতনের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
###

সরাইলে গণহত্যা দিবস পালিত

ফেসবুকে আমরা..