botv-নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন জাতীয় দিবসের অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আইয়ূব খান অংশ গ্রহণ করেন না বলে অভিযোগ উঠেছে। সর্বশেষ(২২মার্চ) বৃহস্পতিবার সকালে স্বল্পোন্নত থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেও তিনি অনুপস্থিত ছিলেন।এনিয়ে সরকারি-বে-সরকারি কর্মকর্তা কর্মচারীদের মধ্যে নানা কথা আলোচিত হচ্ছে।

অভিযোগকারীরা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন জাতীয় দিবসের অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা অংশ গ্রহণ করলেও সমাজসেবা অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আইয়ূব খান অনুপস্থিত থাকেন।

সর্বশেষ স্বল্পোন্নত থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে (২২মার্চ )বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানেও তিনি বরাবরের মতো অনুপস্থিত ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বুধবার বিকেলেই তিনি কোন ধরনের ছুটি ছাড়াই ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন।এ ব্যাপারে সমাজসেবা অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ আইয়ূব খানের সাথে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি জাতীয় দিবসের অনুষ্ঠানগুলোতে উপস্থিত থাকি।

মাসিক সমন্বয় সভায় যোগদানের জন্য আমি বৃহস্পতিবার চট্টগ্রাম ছিলাম তাই বৃহস্পতিবারের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারিনি।
###

জাতীয় দিবসের অংশ গ্রহণ করেন না ব্রাহ্মণবাড়িয়ার সমাজসেবার ডিডি

botv-নিউজ:

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে প্রচারাভিযান ও সেবা সপ্তাহের অংশ হিসেবে  বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯টি উপজেলার ১হাজার একশত দুইটি প্রাথমিক বিদ্যালয়ে র‌্যালি এবং মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মেড্ডা (পশ্চিম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় উপপরিচালক মোঃ সুলতান মিয়া।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিকের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে, পিটিআইএর সুপার মোঃ আবদুল মান্নান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান হাফিজ প্রমুখ।

অভিভাবক সমাবেশে আগামী ২ এপ্রিল থেকে প্রতিটি শিক্ষার্থীকে টিফিন বক্সে খাবার ও বিশুদ্ধ পানীয় জলের বোতল দেয়ার জন্য মা’দের প্রতি আহবান জানানো হয়।
###

ব্রাহ্মণবাড়িয়ায় ১১০২ টি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

botv-নিউজ :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার (২২ মার্চ) বিকেলে শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা।

বিকেল সাড়ে তিনটার দিকে শহরের কান্দিপাড়া মাদরাসা রোডে জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকদল নেতা দেলোয়ার হোসেন দিলীপের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম দিদার, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সালাহউদ্দিন, জেলা ছাত্রদল নেতা আশরাফুল কমল, পৌর ছাত্রদলের আহবায়ক সাঈদ হাসান সানি, স্বেচ্ছাসেবক দল নেতা ইলিয়াছ প্রমুখ।

(প্রেস বিজ্ঞপ্তি)

খালেদা’র মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

ফেসবুকে আমরা..