botvনিউজ:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ উপলক্ষে
জেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় বক্তাগণ
বঙ্গবন্ধুর কর্মময় জীবনাদর্শ থেকে আমাদের সকলকে শিক্ষা গ্রহণ করতে হবে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ উপলক্ষে জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা গতকাল শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস মিনারা আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা, বীরমুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সভাপতি এড. মোঃ কাউছার আহমেদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শাহনুর ইসলাম, শহর আওয়ামীলীগ সহ সভাপতি মোঃ কামাল মিয়া। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগ সহ সভাপতি সাদেকা বেগম, নিলুফা ইয়াসমিন, যুগ্ম সম্পাদক মারহুমা আক্তার কল্পনা, সাংগঠনিক সম্পাদক নাছরিন হাওলাদার শিশির, মোফেজা বেগম, আকলিমা রহমান, শ্রম সম্পাদক নাছিমা বেগম, অর্থ সম্পাদক আনারকলি, আশুগজ্ঞ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ফেরদৌসী জাহান, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী মনোয়ার বেগম, মাজেদা বেগম ফেন্সী, বিথি আক্তার, রহিমা বেগম, তাহেরা বেগম, লুৎফা বেগম, শহর আওয়ামীলীগ সদস্য বশির আহমেদ ছুট্টু মিয়া, জেলা যুবলীগের সহ সভাপতি সৈয়দ আশেক আহমেদ, যুবলীগ নেতা শাহাদাত মোঃ সাইম, উত্তর পৈরতলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামছুল হক পুতুল, বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক এ এম আকছির খান, স্বেচ্ছা সেবকলীগ নেতা মোঃ ফোরকান আহমেদ, যুবলীগ নেতা রেফাতুল ইসলাম প্রমুখ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীর স্বাধীনতা সংগ্রামের মহানায়ক, বাঙ্গালীজাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী। তিনি কেবল বাঙ্গালী জাতির নন, তিনি বিশ্বের নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধু আমাদের সকলের প্রেরণার উৎস। তাঁর কর্ম ও আদর্শ থেকে আমাদের সকলকে শিক্ষা গ্রহন করতে হবে। আসুন সবাই মিলে জাতির পিতার অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি এবং দেশের ভবিষ্যৎ নেতৃত্ব শিশুদের জাতির পিতার আর্দশে গড়ে তুলি। সভায় বঙ্গবন্ধুর ও তারঁ পরিবার এবং মুক্তিযুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অতিথিবৃন্দ বঙ্গবন্ধুর ৯৮তম জন্ম বার্ষিকীর কেককাটেন ও সকলকে মিষ্টমুখ করান। উক্ত কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ গ্রহন করেন।

জেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

botv-নিউজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল শনিবার জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।
শনিবার সকাল ৯টায় পৌর ভবনের সামনে থেকে এক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।
পুষ্পস্তক অর্পন শেষে স্থানীয় সুর সম্্রাট আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তেন আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মিসেস নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার প্রমুখ।
আলোচনা সভা শেষে ব্রাহ্মণবাড়িয়া ফাউন্ডেশনের আয়োজিত বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়।
###

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা সভা

ফেসবুকে আমরা..