botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অগ্নিকান্ডে দুটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। গত শুক্রবার গভীর রাতে পৌর এলাকার বড় বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল ঘন্টা দেড়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। স্থানীয় একাধিক সূত্র জানায়, রাত আড়াইটার পর বড় বাজারে মোঃ শাহ আলমের মালিকানাধীন মার্কেটে আগুন লাগে। এতে লিটন মিয়ার হোটেল ও আক্তার মিয়ার প্লাস্টিকের দোকান পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া মধু সূদন পালের মালিকানাধীন রফিক মিয়ার দোকানে আগুন লেগে সামান্য ক্ষতি হয়।

খবর পেয়ে গতকাল শনিবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ঘটনাস্থল পরিদর্শন করেন। তাঁরা ক্ষতিগ্রস্থদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
###

আখাউড়ায় অগ্নিকান্ড দুটি দোকান পুড়ে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে গতকাল শনিবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে “জানবে বিশ্ব জানবে দেশ-দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ” এই প্রতিপ্রাদ বিষয়কে সামনে রেখে গতকাল শনিবার সকালে উপজেলা সদরে এক এক র‌্যালি বের হয়।

উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম মশিউর রহমানের নেতৃত্বে র‌্যালিতে সরকারি-বেসরকারি কর্মকর্তা,শিক্ষক,শিক্ষার্থীরা অংশগ্রহন করে। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০১৮ উপলক্ষে নাসিরনগর ডিগ্রী কলেজ মাঠে “ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক সচেতনতা বৃদ্ধি মহড়া” এবং চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
###

জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে নাসিরনগরে র‌্যালি-আলোচনা

botv-নিউজ

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি.এম কাদের বলেছেন নাসিরনগরের উপ-নিবার্চনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদের প্রতীক লাঙ্গলের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে। ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করে নির্বাচনে জাতীয় পার্টির বিজয় নিশ্চিত করতে হবে


তিনি আগামী ১৩ মার্চ অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনের উপ-নির্বাচন উপলক্ষে গতকাল শনিবার দুপুরে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
স্থানীয় জাপা নেতা হাজী ওবায়েদুল হক রেনুর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে জাপার কো-চেয়ারম্যান জি.এম. কাদের আরো বলেন, দেশের মানুষ দু’দলকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই শান্তিতে থাকতে হলে অবশ্যই জাতীয় পার্টির বিকল্প নেই। এরশাদের শাসনামলে নাসিরনগরের উন্নয়নের কথা বিবেচনা করে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদেকে বিজয়ী করতে তিনি জনগনকে আহবান জানান।

নির্বাচনী সভায় বিশেষ অতিথির রক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশীদ, জাপা নেতা শাহ জামাল রানা, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, প্রার্থী রেজোওয়ান আহমেদসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের মৃত্যুতে এই আসনের এমপি পদ শূন্য হয়।
###

নাসিরনগরে জাপার নির্বাচনী জনসভায় জিএম কাদের

botv-নিউজ

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, বর্তমান সরকার সংবাদপত্র ও সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকতার উন্নয়নে এবং সংবাদপত্রের সংকট মোকাবেলায় সকলের সহযোগিতায় প্রেস কাউন্সিল ভবিষ্যতে নানামুখী উদ্যোগ গ্রহণ করবে।

তিনি গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রেসক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ আরো বলেন, সরকার সাংবাদিকদের মানোন্নয়ন ও কল্যাণে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে। তিনি বলেন, সাংবাদিকদের সাংবাদিকতার আইন ও আচরণবিধি মেনে চলা প্রয়োজন।
প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীনের পরিচালনায় প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মূল বিষয়ের উপর বক্তব্য রাখেন যুগ্ম সচিব শ্যামল চন্দ্র কর্মকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শামসুল হক।

স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাংবাদিক মনজুরুল আলম, পীযুষ কান্তি আচার্য, উজ্জল চক্রবর্তী, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
###

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান

ফেসবুকে আমরা..