botvনিউজঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পরীক্ষা কেন্দ্রে এন্ড্রয়েড ফোন রাখা ও প্রশ্ন ফাঁসের দায়ে দীপ কুমার দাস নামে এক এসএসএসি পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি পরীক্ষার হল থেকে তাকে আটক করা হলেও দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। আটককৃত পরীক্ষার্থী উপজেলার অরুয়াইল ডাকপাড়া এলাকার দিলীপ কুমার দাসের ছেলে ও অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র।
অরুয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব মোঃ শেখ সাদি জানান, সকালে পরীক্ষা শুরুর আগ মুহুর্তে ১০৩ নাম্বার হলের কক্ষ পরিদর্শক মোঃ লোকমান হোসেন কক্ষে থাকা সকল ছাত্রদের দেহ তল্লাশী করেন। এ সময় দীপ কুমার দাসের পকেটে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন পাওয়া যায়। পরে বিষয়টি আমাকে জানানো হলে তাকে তাৎক্ষনিকভাবে বহিস্কার করা হয়। পরীক্ষা শেষে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার মোবাইল ফোনটি পরীক্ষা করে দেখা হলে আজকের প্রশ্নও (পদার্থ বিজ্ঞান) সেখানে পাওয়া যায়। তাই তাকে পুলিশের কাছে দিয়ে একটি অভিযোগও দেয়া হয়েছে।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মফিজ উদ্দিন ভূইয়া জানান, তার মোবাইলে প্রশ্ন ফাঁসের আলামত রয়েছে। অভিযোগ আমলে নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন রাখা ও প্রশ্ন ফাঁসের এক পরীক্ষার্থী আটক

botv.নিউজ:

সম্মেলনের ১১ দিন পর ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল ওয়েব সাইটে কমিটির প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়। এর আগে রবিবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন ৯ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটি অনুমোদেন দেন।

কমিটিতে রবিউল হোসাইন রুবেলকে সভাপতি এবং শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপিত সুজন দত্ত ও মোঃ শামীম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোমিন মিয়া ও নাঈম বিল্লাহ এবং প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম রুবেল।

সম্মেলনে সভাপতি প্রার্থী হওয়া মোঃ মেহেদী হাসান লেলিন, মোঃ তাজুল ইসলাম আপন, মিনহাজ মামুন ও রেদওয়ান আনসারী রিমোকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করা হয়।
###

ব্রাহ্মণবাড়িয়া কমিটি গঠন রুবেল সভাপতি ॥ শোভন সাধারণ সম্পাদক

ফেসবুকে আমরা..